• পার্বত্য চট্টগ্রাম

    পাসপোর্ট ও জাতীয় পরিচয়পত্র জালিয়াতি, রাঙামাটিতে যুবক গ্রেফতার

      প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০২৪ , ৮:২০:০২ প্রিন্ট সংস্করণ

    রাঙামাটি প্রতিনিধি : রাঙামাটি জেলা শহরের ভেদভেদী এলাকায় অভিযান চালিয়ে জালিয়াতি করে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

    বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকালে রাঙামাটি জেলা পুলিশ সুপারের কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে।




    পুলিশ সুপার কার্যালয় জানায়, গ্রেফতার নুরুজালাল মুন্না (৩১) ভেদভেদী বাজার মিনি সুপার মার্কেটে ‘সাইফুল আইটি এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টার’ নামক ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। সে রাঙামাটি মৌজার শিমুলতলী এলাকার মো. শাহাজাহানের ছেলে।

    পুলিশ আরও জানায়, দীর্ঘদিন ধরেই মুন্না ইলেকট্রনিক্স ডিভাইস ও কম্পিউটারের অপব্যবহার করে পাসপোর্ট, জাতীয় পরিচয়পত্র, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মক্ষেত্রের আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স, সীল মোহরসহ বিভিন্ন প্রকার সার্টিফিকেট জাল করে জনসাধারণের সঙ্গে প্রতারণা চালিয়ে আসছিল।

    ঘটনার খবর পেয়ে প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।




    এসময় তার কাছ থেকে জাল জাতীয় পরিচয়পত্র, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মক্ষেত্রের আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স, জাল-জালিয়াতির কাজে ব্যবহৃত কম্পিউটার ও ইলেকট্রনিক্স ডিভাইস জব্দ করা হয় বলে জানিয়েছে পুলিশ।

    বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি মুহাম্মদ আলী জানান, গ্রেফতার আসামিকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়; আজ বুধবার আদালতে তোলা হয়েছে।

    আরও খবর 29

    Sponsered content