• পার্বত্য চট্টগ্রাম

    রাঙামাটি ঘাগড়া কাপ্তাই ও বান্দরবানের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা উন্নতিতে আরো একধাপ এগিয়ে

      প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২২ , ১০:১৭:৫৫ প্রিন্ট সংস্করণ

    রাঙ্গামাটি প্রতিনিধি: সোমবার ১৯ ডিসেম্বর সকালে ঘাগড়া টু বান্দরবান ভায়া কাপ্তাই সড়কের সেতু উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার, এমপি।

    উদ্বোধনী অনুষ্ঠান শেষে ব্রীজের দু’দিকে ১টি করে কৃষ্ণ চূড়ার গাছ বৃক্ষ রোপন করেন।



    রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলাধীন, ৩নং ঘাগড়া ইউনিয়নের বগাপাড়া এলাকায় রাঙামাটি, কাপ্তাই ও বান্দরবানের সঙ্গে সড়কের সড়ক ও জনপথ বিভাগ রাঙামাটি সার্কেলের অর্থায়নে, প্রায় ৭ কোটি ৪৬ লক্ষ টাকা ব্যয়ে ৪১ মিটার দৈর্ঘ্য পিসি গার্ডার, সেতুর উদ্বোধন করা হয়েছে।

    এই সেতুর প্রস্থ হচ্ছে ১০.২৫ মি, সেতুার স্পেন হচ্ছে ১ টি, সেতুর গার্ডার সংখ্যা হচ্ছে ৫টি।



    এসময় সেতু উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান সামশুদ্দোহা চৌধুরী। সড়ক ও জনপথ বিভাগ নির্বাহী প্রকৌশলী মাহমুদ আল নূর সালেহীন।

    রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী। কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার। ৩নং ঘাগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দিন। ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য সচিব শিব মনি চাকমা।



    বাংলাদেশ আওয়ামী লীগ কাউখালী উপজেলা সাংগঠনিক সম্পাদক রঞ্জন মনি চাকমা, সহ ঘাগড়া ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মী এবং ঘাগড়া এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।



    আরও খবর 29

    Sponsered content