• দক্ষিণ চট্টগ্রাম

    বাঁশখালী কোকদন্ডী শ্রী শ্রী লোকনাথ ধাম গীতা সংঘের শিক্ষার্থীদের “শ্রীমদ্ভগবদগীতা যথাযথ” দান

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:২৯:০৬ প্রিন্ট সংস্করণ

    বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালী ঐতিহ্যবাহী কোকদন্ডী শ্রীশ্রী লোকনাথ ধাম গীতা সংঘের শিক্ষার্থীদের আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) চট্টগ্রাম ‘বাঁশখালী বাণীগ্রাম শ্রীগদাধর পন্ডিত ধামের’ সার্বিক ব্যবস্থাপনায় উক্ত প্রতিষ্ঠানের সভাপতি শ্রী সমীর ধর মহোদয়ের সভাপতিত্বে ও শ্রীমান অচিন্ত্য শ্যাম দাস ব্রহ্মচারী’র এর সঞ্চালনায় ৬ষ্ঠ হতে মাস্টার্স পর্যন্ত সনাতনী শিক্ষার্থীদের “শ্রীমদ্ভগবদগীতা যথাযথ” দান করা হয়।




    পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণ সকলের প্রিয়। তবে ভগবান বলছেন , “যারা আমাকে সর্বদায় স্মরণ রাখে, তারা আমার অত্যন্ত প্রিয়।” মানব জীবনকে সুন্দরভাবে পরিচালনার জন্য ভগবদগীতার শিক্ষা অপরিসীম। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান আলোচক ইসকন নন্দনকাননের যুগ্ম সম্পাদক ও শ্রী গদাধর পন্ডিত ধামের পরিচালক শ্রীমান মুকুন্দ ভক্তি দাস ব্রহ্মচারী , শ্রীগদাধর পন্ডিত ধামের সহ পরিচালক শ্রীমান পন্ডিত শ্রীবাস দাস ব্রহ্মচারী , ইসকন যুবগোষ্টির প্রচারক শ্রীমান তুষ্ট রাধাকান্ত দাস ব্রহ্মচারী, যুব প্রচারক শ্রীমান উজ্জ্বল রসময় দাস ব্রহ্মচারী , কোকদন্ডী নারী উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক শ্রীমতি শোভা ধর, কর্ণফুলী উপজেলা শিক্ষা কর্মকর্তা দীজেন ধর, ভক্ত দীপেংকর দাস, লিটন দাস, বিপ্লব ধরসহ প্রমুখ।




    ইসকন প্রতিষ্ঠতা আচার্য শ্রীল এ.সি. ভক্তিবেদান্ত স্বামী প্রভুপাদ কর্তৃক ১৩০টির ও বেশী ভাষায় সংকলিত “শ্রীমদ্ভগবতগীতা যথাযথ” গুরুত্ব এবং গীতা অধ্যায়নের গুরুত্ব সম্পর্কে উপস্থিত বক্তারা আলোচনা করেন । মানব সমাজে ভগবদগীতার অনুশাসন পালন করে সারা বিশ্বের ন্যায় আমরা সুখী হতে পারি। তাতে শিক্ষার্থীরা তাদের গীতাময় জীবন গঠনে সংকল্প গ্রহন করে।




    উল্লেখ্য যে ইসকন সারা বাংলাদেশে শিক্ষার্থীদের মান উন্নয়নের কাজ করে যাচ্ছে এবং তাদের মান উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করছে। যারা উক্ত অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেছেন তাদের কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

    আরও খবর 28

    Sponsered content