• দক্ষিণ চট্টগ্রাম

    বোয়ালখালী গোমদণ্ডী যোগাশ্রম থেকে মন্দিরের ঘণ্টা চুরি

      প্রতিনিধি ১০ জুলাই ২০২৩ , ৯:২৭:২২ প্রিন্ট সংস্করণ

    বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালী থানার অদূরে গোমদণ্ডী যোগাশ্রম থেকে দিন-দুপুরে চুরি হয়ে গেছে ৩০ কেজি ওজনের দুটি পিতলের ঘণ্টা।

    রোববার (৯ জুলাই) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটেছে।




    তবে চুরির বিষয়টি জানাজানি হয় সোমবার (১০ জুলাই)। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

    যোগাশ্রমের সিসিটিভি ক্যামেরায় ধারণকৃত ফুটেজে দেখা যায়, জিন্স প্যান্ট ও চেক শার্ট পরিহিত এক যুবক রোববার দুপুর ১টা ১৯ মিনিটে আশ্রমে প্রবেশ করার পর চারিদিকে ঘোরাফেরা করে। এরপর মূল মন্দিরে প্রবেশ করে প্রায় এক ঘণ্টা সেখানে অবস্থান করে। এ সময় মন্দিরে আসা এক ভক্তের থলেতে রাখা হাতব্যাগ খুলে দেখে। দুপুর ২টা ৩৯ মিনিটে মূল মন্দিরের বারান্দায় থাকা ১০ কেজি ওজনের পিতলের একটি ঘণ্টা ও মন্দির গর্ভে থাকা ২০ কেজি ওজনের আরও একটি পিতলের ঘণ্টা থলেতে ভরে নিয়ে বেরিয়ে যায় ওই যুবক।




    আশ্রমের ভক্ত পিংকু কর ও সাধক অভয় চৈতন্য বলেন, রোববার সন্ধ্যায় ঘণ্টা বাজাতে গেলে দেখি মন্দিরের বারান্দার ও ভেতরের ঘণ্টা নেই। পরে সিসিটিভি ফুটেজ দেখে চুরির বিষয়টি নিশ্চিত হয়েছি। সোমবার সকালে থানায় অভিযোগ দায়ের করতে গেলে ওসি এসবের দরকার নেই জানিয়ে পুলিশ পাঠান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গেছে।




    স্থানীয় কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ বলেন, প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে চুরির ঘটনা উদ্বেগের। অপরাধীকে শনাক্ত করে আইনের আওতায় আনা জরুরি।

    বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।




    আরও খবর 28

    Sponsered content