• কক্সবাজার

    উপজেলা পর্যায়ে পেকুয়ায় শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন মো: ইলিয়াছ

      প্রতিনিধি ১১ সেপ্টেম্বর ২০২৩ , ৭:১৩:১৭ প্রিন্ট সংস্করণ

    চকরিয়া প্রতিনিধি: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক (পুরুষ) ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন মো: ইলিয়াছ।

    জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ ইং এর উপজেলা পর্যায়ের যাচাই-বাছাই কমিটির সভাপতি পেকুয়া উপজেলার নির্বাহী অফিসার(ইউএনও) পূর্বিতা চাকমা ও পেকুয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) মো: সাইফুর রহমান স্বাক্ষরিত ফলাফলের এক পত্রে মো:ইলিয়াছ শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।




    অত্যন্ত দক্ষ, কর্মঠ, সদালাপি, দায়িত্বের প্রতি খুবই আন্তরিক, এই শিক্ষককে বলা হয় প্রাথমিক শিক্ষার নিবেদিত প্রাণ ও আইসিটির আইকন।

    জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ সালে কক্সবাজার জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিতও হয়েছিলেন দেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ a2i এর আইসিটি ফর এডুকেশন(ICT4E-ambassador) এর কক্সবাজার জেলা এম্বাসেডর মো: ইলিয়াছ।




    জানা যায়, মো:ইলিয়াছ ২০১২ সালে ৪ সেপ্টেম্বর পেকুয়া উপজেলার টৈটং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। টৈটং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এই সহকারী শিক্ষক মো: ইলিয়াছের বিশেষ প্রশিক্ষণে ২০১৬ সালে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টে জাতীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলে তিনি বিভিন্ন মহলের প্রশংসায় ভাসেন।

    শুধু তাই নয়, এবছর তাঁর কর্মরত টৈটং সরকারি প্রাথমিক বিদ্যালয়ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসেবে স্বীকৃতি লাভ করেন।




    মো: ইলিয়াছ ও তাঁর কর্মরত বিদ্যালয়ের এ যৌথ সাফল্যে অভিনন্দন জানিয়েছেন প্রধান শিক্ষক নূর মোহাম্মদ, টৈটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন আহমদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও রাজাখালী এয়ার আলী খান আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাহেদ উল্লাহসহ অনেকে।




    আরও খবর 30

    Sponsered content