• কক্সবাজার

    কুতুবদিয়া উপজেলা নির্বাচনে ৮ প্রার্থীর মনোনয়ন বৈধ

      প্রতিনিধি ১৭ এপ্রিল ২০২৪ , ১০:০৬:১০ প্রিন্ট সংস্করণ

    মহিউদ্দীন কুতুবী,কুতুবদিয়া: কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ৮ প্রার্থীর অনলাইনে দাখিলকৃত মনোনয়ন বৈধতা ঘোষণা করা হয়েছে। বুধবার (১৭-এপ্রিল) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীতা যাচাই-বাছাই কাজ অনুষ্ঠিত হয়।




    এতে চেয়ারম্যান পদে ৩ প্রার্থী, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৩ প্রার্থী ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ২ জনসহ মোট ৮ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন।
    মনোনয়ন বৈধ ঘোষিত প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধূরী, ব্যারিস্টার মোহাম্মদ হানিফ বিন কাশেম ও আছহাব উদ্দিন সিকদার।




    ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে সাংবাদিক আকবর খাঁন, যুবলীগ নেতা জুনাইদুল হক ও আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিন তালুকদার।ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ছৈয়দা মেহেরুন্নেছা ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার।

    এদিকে মনোনয়ন পত্রে কোনো ধরনের ত্রুটি না থাকায় সকল প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে বলে জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দিন সিবিএনকে নিশ্চিত করেছেন।

    উল্লেখ্য, প্রথম ধাপে অনুষ্ঠেয় ষষ্ঠ কুতুবদিয়া উপজেলা পরিষদের নির্বাচন আগামী ৮ মে ইভিএমে অনুষ্ঠিত হবে।




    আরও খবর 30

    Sponsered content