• পার্বত্য চট্টগ্রাম

    থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদের মতবিনিময়

      প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০২৩ , ৬:০৮:৩১ প্রিন্ট সংস্করণ

    শহিদুল ইসলাম শহীদ: পাহাড়ে প্রথমবারের মতো সরকারের অর্পিত দায়িত্ব যথাযথভাবে অসম্প্রদায়িক চেতনা আর স্বাধীনতার পক্ষে মুক্তিযুদ্ধের চেতনা মূল্যবোধের যথাসাধ্য দেশের এবং সমাজের সাংবাদিকরা হল তৃতীয় চোখ, সুতারাং প্রশাসনিক কর্মকান্ড হবে সংবাদিকবান্ধব এবং প্রশাসনিক বিভিন্ন উন্নয়ন ও সমাজ সেবা মূলক কর্মকান্ডে উপর স্থায়ীভাবে যোগাযোগ ও গভীর সম্পর্ক রেখে পেশাগত দ্বায়িত্ব পালনে সচেষ্ট থাকিবো।




    ১৫ ডিসেম্বর ২০২৩ সন্ধ্যায় বান্দরবানে থানচি উপজেলা নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন এর সাথে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে নিজ কার্যালয়ে মতবিনিময়কালে উপরোক্ত কথা বলেন।

    তিনি এর আগে চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে দায়িত্বে ছিলেন।




    এসময় সাথে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: আবদুল হামিদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা খালেদ মোহাম্মদ মোজাহিদ হোসেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে সহকারী শিক্ষা কর্মকর্তা নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।




    সাংবাদিকদের মধ্যে থানচি উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ বেতারের সংবাদ দাতা মংবোওয়াংচিং মারমা অনুপম,সহ সভাপতি দৈনিক তালাশ/সাপ্তাহিক চট্টবাণী প্রতিনিধি শহিদুল ইসলাম শহীদ,সাধারণ সম্পাদক দৈনিক আমার সংবাদ এর রেম্বো ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক দৈনিক কালবেলা প্রতিনিধি চহ্লামং মারমা,যুগ্ম সম্পাদক দেশ বাংলার প্রতিনিধি চিংথোয়াইঅং মারমা, দপ্তর সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল পুর্বচোখ’র নির্বাহী সম্পাদক থুইমংপ্রু মারমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক ঘন্টা প্রতিনিধি মর্টি ত্রিপুরা প্রমুখ।




    মত বিনিময় শেষে থানচি প্রেস ক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা অনুপম নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোহাম্মদ মামুন ‘র নিকট নিউএইজ সম্পাদক পক্ষে একটি মগ,ও সহ সভাপতি মোঃ শহিদুল ইসলাম শহীদ একটি ভিআইপি চাবির তোড়া উপহার তুলে দেন।

    আরও খবর 29

    Sponsered content