• পার্বত্য চট্টগ্রাম

    থানচিতে বর্ডার গার্ড বাংলাদেশের গণসংযোগ সভা

      প্রতিনিধি ২৫ এপ্রিল ২০২৪ , ৯:২৬:২২ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ শহিদুল ইসলাম (শহীদ): থানচি উপজেলাধীন বর্ডার গার্ড বাংলাদেশ,৩৮ বিজিবি বলিপাড়া জোনের ব্যবস্থাপনায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দেশবিরোধী অপতৎপরতা বিরুদ্ধে এলাকার জনগণের অংশগ্রহণে গণসংযোগ সভা অনুষ্ঠিত হয়েছে।

    বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ দুপুরে বলিপাড়া জোন চত্বরে এলাকার জনপ্রতিনিধি, হেডম্যান, কারবারি, শিক্ষক, ব্যবসায়ী ও সচেতন মহলের প্রতিনিধিদের নিয়ে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও অপতৎপরতা বিরুদ্ধে সচেতনতা সৃষ্টির আলোকে গণসংযোগ সভা অনুষ্ঠিত হয়।




    এসময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন, বলিপাড়া জোন (৩৮ বিজিবি) অধিনায়ক, লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তৈমুর হাসান খাঁন, পিএসসি।

    তিনি বলেন, বিভ্রান্তি না ছড়িয়ে সঠিক তথ্য দিন, আপনাদের শান্তি সম্প্রীতি শৃঙ্খলা নিয়োজিত থাকবো, ধর্ম বর্ণ গোত্র সকলের সাথে উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে।

    বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াই হ্লামং মারমা বলেন, থানচিবাসীর উন্নয়নে ২০১২ সালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা থানচিতে এসে সাঙ্গু ব্রিজ উদ্বোধন করেন কতটুকু আন্তরিক থাকলে প্রধানমন্ত্রী স শরীরে এসে ব্রিজ নির্মাণ করতে থানচিতে আস্তে পারেন, বর্তমানে যে যৌথবাহিনীর অভিযান আমাদের এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষার্থে এই অভিযান চলমান।জেলা পরিষদের সদস্য বাশৈচিং চৌধুরী বলেন আমরা যাতে জোনের অধীনে শান্তিতে বসবাস করতে পারি।




    এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা পকশৈ, বলিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জিয়া অং মারমা, গালেংগ্যা ইউনিয়নের চেয়ারম্যান মেনরত ম্রো, থাইক্ষ্যং মৌজা হেডম্যান মংপ্রু মারমা, সেকদু মৌজা হেডম্যান বাথোয়াইচিং মারমা ও কেঙ্গু মৌজা হেডম্যান ক্যসাউ মারমা‌

    এসময় বিভিন্ন পাড়ার কারবারি, হেডম্যান,শিক্ষক, ব্যবসায়ী ও সংবাদপত্রের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

    বক্তব্যে সাবেক উপজেলা চেয়ারম্যান খামলাই ম্রো বলেন, কেএনএফের কারনে রুমা থানচিতে ইতিপূর্বে বেশ কিছু ঘটনা হয়েছে এমন যাতে পূনরাভিত্তি না হয় সকালের সচেতন থাকতে হবে, অশান্তি বিরাজ করছে,এই নিয়ে সকলকে সচেতন ভাবে সতর্কতার সাথে চলতে হবে।




    আরও খবর 29

    Sponsered content