• মহানগর

    ইপিজেড থানা পুলিশের পৃথক অভিযানে জুয়া-মাদক ও অসামাজিক কাজে লিপ্ত থাকায়‌ আটকদের জেলহাজতে প্রেরণ

      প্রতিনিধি ১৫ জুলাই ২০২৩ , ১১:৪৯:৩৩ প্রিন্ট সংস্করণ

    মু: হোসেন বাবলা: নগরীর ইপিজেড থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল করিমের নির্দেশক্রমে এসআই (নিঃ) লিটন সরকারের নেতৃত্বে ফোর্সসহ গত ১৩ গোপন সংবাদের ভিত্তিতে সিমেন্ট ক্রসিং( আলী শাহ রোড),মতিন মেম্বারের বাড়ীতে পুলিশের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ মোঃ মঞ্জুর আলম, মোঃ রুবেল, মোঃ আব্দুল মান্নান, মোঃ লিটন, মোঃ রাকিব, মোঃ নাজিম উদ্দিন, মোঃ শাহাজাহান, মোঃ আব্দুল মান্নান, আব্দুল জব্বর, মোঃ ওমর ফারুক, জাফর আহাম্মদ ও অপূর্ব মন্ডলকে আটক করেছেন।




    আটককৃতদের বিরুদ্ধে ইপিজেড থানার অধর্তব্য মামলা নং-৬৫ দায়ের করে গত শুক্রবার (১৪জুলাই) দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।




    এদিকে থানা পুলিশের আরো একটি অভিযানে ৬৪০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ ৪ জন কে আটক করেছে। এস,আই (নিঃ) আশিষ কুমার দে সঙ্গীয় ফোর্সসহ গতকাল গোপন সংবাদের ভিত্তিতে আকমল আলী রোড,কুসুমবাগ আবাসিক এলাকা থেকে ৬৪০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ সজীব চাকমা, সুশীল চাকমা, সাধন চাকমা ও বিপেন চাকমাকে আটক করেছেন।




    আটককৃতদের বিরুদ্ধে সিএমপির ইপিজেড থানায় একটি নিয়মিত মাদক আইনে মামলা দায়ের করে ১৪ জুলাই (শুক্রবার) বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে বলে কতর্ব্যরত ডিউটি অফিসার সংবাদ মাধ্যম কে জানিয়েছেন।