• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে ডেঙ্গু প্রতিরােধে সচেতনতা বৃদ্ধি ও বৃক্ষরােপণ কর্মসূচি পালিত

      প্রতিনিধি ১ আগস্ট ২০২৩ , ১০:১৪:৫৮ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়ি সরকারি কলেজ রােভার স্কাউট গ্রুপের উদ্যোগে ৩০ জুলাই রবিবার বেলা ১১ টায় ডেঙ্গু প্রতিরােধে সচেতনতা বৃদ্ধি এবং কলেজের আঙিনা পরিস্কার-পরিচ্ছন্নতা ও বৃক্ষরােপণ কর্মসূচির মাধ্যমে কলেজের উন্মুক্ত ও অনাবাদি স্থানে বৃক্ষরােপণ করা হয়।




    বাংলাদেশ স্কাউটস-এর প্রধান জাতীয় কমিশনার অনুশাসন ৫০ লক্ষ বৃক্ষরোপণ বাস্তবায়নে ও পরিবেশ সুরক্ষায় এ বছর বাংলাদেশ স্কাউটস চট্টগ্রাম জেলা রােভারের উদ্যোগে ১৫০০০ বৃক্ষ রােপণ করার উদ্যোগ নেয়া হয়েছে।

    এই উদ্যোগ বাস্তবায়নের জন্য আজ রােভার স্কাউট গ্রুপ কর্তৃক কলেজের উন্মুক্ত ও অনাবাদি স্থানে বিভিন্ন জাতের ফুল এবং বৃক্ষের চারা রোপণ করা হয়।




    উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন ফটিকছড়ি সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের সভাপতি ও কলেজেরর উপাধ্যক্ষ ও অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মনিরুজ্জামান, সহ সভাপতি অধ্যাপক রিদুয়ানুল হক,শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক ইদ্রিস মিয়া,অধ্যাপক রফিকুল ইসলাম,গ্রুপ সম্পাদক ও আরএসএল এন.এম রহমত উল্লাহ,প্রভাষক তাওহীদ মাওলা,জিআরএসএল শাকিলা সুলতানা এবং সকল রােভার ও গার্ল ইন রোভারের আন্তরিক সহযােগিতায় আজকের বৃক্ষ রোপণ কর্মসূচি সফলভাবে বাস্তবায়িত হয়েছে।




    আরও খবর 27

    Sponsered content