• বিনোদন

    বিয়ের জল্পনা উসকে দিলেন ইলিয়ানা

      প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২৪ , ৯:০৯:২৯ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক :সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দো অউর দো পেয়ার’। সিনেমাতে প্রধান চরিত্রে ভূমিকায় রয়েছেন বিদ্যা বালান, ইলিয়ানা ডি’ক্রুজ, প্রতীক গাঁধী, সেনধিল রামামুর্তি।

    ২০২৩ সালের আগস্ট মাসে মা হয়েছেন অভিনেত্রী ইলিয়ানা। বেশ কিছুদিন ধরেই জল্পনা, প্রেমিক মার্কিনি মাইকেল ডোলানকে শিগগিরই বিয়ে করবেন নায়িকা। তবে এতদিন কোনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। এবার সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সেই জল্পনা উসকে দিলেন অভিনেত্রী নিজেই।




    সম্প্রতি সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডের সঙ্গে কথোপকথনে ইলিয়ানা ডি’ক্রুজকে মাইকেল ও তার সমর্থন প্রসঙ্গে প্রশ্ন করা হয়। ইলিয়ানা এই প্রসঙ্গে বলেন, বিবাহিত জীবন খুব ভালো কাটছে। তার সম্পর্কে কোন জিনিসটা সবচেয়ে বেশি পছন্দ করি তা বলা কঠিন। ভীষণভাবে ভাবতে হবে, কারণ আমার মনে হয় প্রত্যেকবার আমি একটা করে উত্তর খুঁজে বের করি, আর তার পরেরদিন আরও ভালো একটা কোনও ঘটনা ঘটে।

    যোগ করে অভিনেত্রী বলেন, সে আমাকে আমার সবচেয়ে খারাপ, এক্কেবারে খারাপ সময়ে দেখেছে। ও আমাকে কিছু ভালো মুহূর্তেও দেখেছে। ও প্রথম দিন থেকেই আমার সঙ্গে অবিচল হয়ে রয়েছে। ভালোবাসার অবিচল উৎস এবং ও থেকে গিয়েছে। অদ্ভূতভাবে, এটা ‘দো অউর দো পেয়ার’ সিনেমার সংলাপের মতো, ও যেন প্রত্যেকদিন নতুন করে দেখা দেয়।




    একাধিক সূত্রে দাবি করা হয় যে, ইলিয়ানা ডি’ক্রুজ ও মাইকেল ডোলান ২০২৩ সালের ১৩ মে বিয়ে সেরেছেন। তবে সেই দাবিগুলোকে না কখনও উসকে দিয়েছিলেন অভিনেত্রী, না কখনও অস্বীকার করেছিলেন।

    ২০২৩ সালের ০১ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন ‘বরফি’ অভিনেত্রী। নাম রাখেন কোয়া ফিনিক্স ডোলান। ওই মাসের ৫ তারিখ অনুরাগীদের সুখবর দেন তিনি, শেয়ার করেন সদ্যোজাতের ছবিও। ক্যাপশনে লেখেন, আমাদের আদরের সন্তানকে পৃথিবীতে আনতে পেরে আমরা ঠিক কতটা আনন্দিত তা শব্দে বোঝানো কঠিন। হৃদয়ে ভরে উঠেছে।