• বিনোদন

    পূজায় সবসময় গিফট পাই : মিম

      প্রতিনিধি ১১ অক্টোবর ২০২৩ , ৯:২৩:১২ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: সম্প্রতি বগুড়ায় বায়োজিন কসমেসিউটিক্যালসের ১৪তম শাখার উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিদ্যা সিনহা মিম। এসময় প্রিয় তারকাকে কাছ থেকে দেখতে বায়োজিনের শোরুমে ভিড় জমান শত শত ভক্ত-অনুরাগীরা।




    মিম বলেন, বগুড়ায় বায়োজিনের ১৪তম শাখার উদ্বোধনী অনুষ্ঠানে সবাইকে একসঙ্গে দেখে আমার খুবই ভালো লাগছে। বায়োজিন সব সময় গ্রাহকদের কথা চিন্তা করেই সেবার ধরন নির্ধারণ করে থাকে, বগুড়াতেও গ্রাহকরা বায়োজিনের কাছ থেকে আন্তর্জাতিক মানের সর্বোচ্চ সেবাই পাবে।

    আসছে পূজায় এই নায়িকার সাজগোজ কেমন হবে, ভক্তদের এমন প্রশ্নে মিম বলেন- ‘আমার পছন্দের পোশাক কামিজ। পূজায় সবসময় গিফট পাই, এবারও হয়তো পাবো। আমার হাজবেন্ড আমাকে কিছু গিফট করবে, মা-বাবাও হয়তো দেবে, এটাই আমার জন্য বড় পাওয়া।’




    বাংলাদেশে অ্যাস্থেটিক বিউটিফিকেশনের পায়োনিয়ার বায়োজিন কসমেসিউটিক্যালস আরো বিস্তৃত পরিধিতে স্কিন কেয়ার ট্রিটমেন্ট এর অত্যাধুনিক সেবা নিয়ে ত্বকের সব সমস্যার সমাধানে বগুড়াতে যাত্রা শুরু করেছে।

    অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তাহসিন, সবুজ আয়াত, সদিয়া, আনিকা সহ আরো অনেকে। এছাড়া উপস্থিত ছিলেন বায়োজিনের সিইও মোহাম্মদ জাহিদুল হক, বায়োজিন কসমেসিউটিক্যালসের এর ঊর্ধ্বতন কর্মকর্তা কর্মচারীরা।

    মোহাম্মদ জাহিদুল হক বলেন, বগুড়া বাংলাদেশের অন্যতম একটি প্রসিদ্ধ ও জনবহুল শহর। এই শহরের সবাই অত্যন্ত সৌন্দর্য সচেতন। এই বিপুল চাহিদার কথা মাথায় রেখেই বায়োজিন কসমেসিউটিক্যালস বগুড়াবাসীর জন্য সৌন্দর্য চর্চার এক নতুন দিগন্ত খুলে দিল। এখন থেকে বগুড়াবাসী সুলভ মূল্যে আন্তর্জাতিক মানে সেবা পাবেন বায়োজিনের কাছ থেকে।




    আরও খবর 20

    Sponsered content