• দক্ষিণ চট্টগ্রাম

    চন্দনাইশে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

      প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:০২:৩২ প্রিন্ট সংস্করণ

    চন্দনাইশ প্রতিনিধি: চট্টগ্রামের চন্দনাইশে এস.এস.সি (ভোকেশনাল) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলার দোহাজারী পৌরসদরের জামালুর রহমান খান বিজ্ঞান প্রযুক্তি স্কুল এন্ড কলেজের উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গণে এ বিদায় সংবর্ধনা ও পুরুস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    সভায় সভাপতিত্ব করেন জামালুর রহমান খান বিজ্ঞান প্রযুক্তি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আশরাফুল ইসলাম।




    প্রধান অতিথি ছিলেন- কলেজের ভূমি দাতা আলী আজম খান। তিনি বলেন, শিক্ষা জীবনের ছাত্র/ছাত্রীদের গুরুত্বপূর্ণ বিষয় শিক্ষা অর্জন করা। সু-নাগরিক হতে হলে দেশে প্রেমে উদ্বৃত্ত হয়ে দেশও মানুষ এবং সমাজের সেবায় এগিয়ে আসার জন্য শিক্ষার বিশেষ প্রয়োজন। এ শিক্ষা যদি সু-শিক্ষা না হয় তাহলে ভবিষ্যত জীবনের লেখা পড়া করে কোন মূল্য নাই। মূল্যহীন শিক্ষা সমাজ, দেশ এবং পরিবারের ক্ষতি ডেকে আনেন। এ সময় শিক্ষার্থীদের চিন্তাহীন ভাবে পরিবারে সার্বিক সহযোগিতা দৃঢ় মনোবল নিয়ে একাগ্র চিত্তে লেখাপড়া করে জ্ঞান অর্জন করা বিশেষ প্রয়োজন। প্রকৃত মানুষ হতে হলে লেখাপড়ার বিকল্প নাই। তিনি পরীক্ষার্থীদের সফলতা কামনা করেন।




    শিক্ষক লিখন কান্তি দাশের সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নাহার গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জসিম উদ্দীন জনি, প্রধান শিক্ষক বিষ্ণু যশা চক্রবর্তী, আবদুল নবি খান, আনিছুর রহমান, হারুনুর রশিদ, দীপায়ন মন্ডল, সাংবাদিক আবিদুর রহমান বাবুল, সহকারী অধ্যাপক নুর হোসেন, অধ্যাপক মেহেরম আলী, প্রমুখ। শিক্ষিকা হ্যাপী দাশের নেতৃত্বে জাতীয় সংগীত পরিবেশন করেন। আবদুল নবী খান প্রতিবছরের ন্যায় এ বছর ও ৬জন অ+ প্রাপ্ত শিক্ষার্থীকে অনুদানের টাকা বিতরণ করেন। প্রধান অতিথি আলী আজম খান শিক্ষার্থীদের পরীক্ষার জন্য সামগ্রী উপহার ও বার্ষিক পুরস্কার সামগ্রী বিতরণ করেন। এছাড়াও ইউনিয়ন আওয়ামীলীগ নেত্রী নুর বেগম, পরীক্ষার্থীদের কলম উপহার দেন।

    আরও খবর 28

    Sponsered content