• দক্ষিণ চট্টগ্রাম

    আনোয়ারা থানা পুলিশের সাথে উপজেলা পুজা উদযাপন পরিষদের মতবিনিময়

      প্রতিনিধি ৪ অক্টোবর ২০২৩ , ১০:০৫:৩৩ প্রিন্ট সংস্করণ

    অরুন নাথ: আনোয়ারা থানা পুলিশের আয়োজনে বুধবার ৪ অক্টোবর সকাল আনোয়ারা উপজেলা পুজা উদযাপন পরিষদ এর নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    আসন্ন শারদীয় দুর্গাপুজা উপলক্ষে সনাতনী সম্প্রদায়ের ৫ দিন ব্যাপী সর্ববৃহৎ শারদীয় দুর্গাপুজা সুশৃঙ্খল ও সুন্দর ভাবে পালন করতে পারে সে উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ।




    আনোয়ারা থানার সেকেন্ড অফিসার কাউসার আহম্মদ এর সঞ্চালনায় সভাপতিত্বে করেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সোহেল আহমদ।

    উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পুজা উদযাপন পরিষদ এর সাধারণ সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন, চট্টগ্রাম পুজা উদযাপন পরিষদ এর সাংগঠনিক সম্পাদক কল্লোল সেন, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ আনোয়ারা উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাগর মিত্র, আনোয়ারা উপজেলা পুজা উদযাপন পরিষদ এর সাবেক সভাপতি লায়ন অজিত কুমার নাথ,সাবেক সাধারণ সম্পাদক অনুপম চক্রবর্তী বাবু,আনোয়ারা উপজেলার পুজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক নিউটন সরকার, রাঙ্গাদিয়া পুলিশ পাড়িঁর ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত পুজা উদযাপন পরিষদ এর নেতৃবৃন্দ।




    আনোয়ারা উপজেলায় ঘট পুজাসহ ১২৩ টি পুজা মন্ডপে শারদীয় দুর্গাপুজা অনুষ্ঠিত হবে জানান। পুজোর সময় পুলিশের সহযোগিতা কামনা করেন নেতৃবৃন্দ।

    সভাপতির বক্তব্যে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সোহেল আহমদ বলেন আনসার বাহিনী সার্বক্ষনিক থাকবে এবং পুলিশ বাহিনী ও প্রতিটি পুজা মন্ডপে আইন শৃঙ্খলা যাতে বজায় থাকে সুষ্ঠু সুন্দর ভাবে পুজা উদযাপন করতে পারে এবং প্রতিটি পুজামন্ডপে নিজস্ব সেচ্ছাসেবক রাখতে অনুরোধ করেন। তিনি আরো বলেন, প্রয়োজনীয় সার্বিক নিরাপত্তার ব্যবস্থা গ্রহন করবেন।




    আরও খবর 28

    Sponsered content