• পার্বত্য চট্টগ্রাম

    থানচি উপজেলা পরিষদের উদ্যোগে ব্যবসায়ীদের সাথে আলোচনা সভা

      প্রতিনিধি ২৫ জুলাই ২০২৩ , ১০:৩৪:৪৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ শহিদুল ইসলাম শহীদ: ২৫ জুলাই দুপুরে বান্দরবান জেলাধীন থানচি উপজেলা পরিষদ মিলনায়তনে ও পরিষদের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল মনসূর এর সভাপতিত্বে উপজেলার রাস্তা ঘাট নর্দমা ও এলাকা পরিষ্কার পরিচ্ছন্নতা বিষয়ের উপরে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা মং মারমা।




    বিশেষ অতিথি উপজেলা সহকারি কমিশনার ভূমি সেটু কুমার বড়ুয়া,থানচি থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক, ১নং রেমাক্রী ইউপি চেয়ারম্যান মুইশৈথুই মারমা রণি,২নং তিন্দু ইউনিয়ন চেয়ারম্যান ভাগ্য চন্দ্র ত্রিপুরা। এছাড়াও থানচি উপজেলা প্রশাসন এবং থানচি উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধিবৃন্দ ।




    উপস্থিত বক্তারা বলেন, বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম এক সৌন্দর্যের লীলাভূমি। এরমধ্যে বান্দরবান জেলা রয়েছে অপরূপ সৌন্দর্যের লীলাভূমি বেষ্টিত। বান্দরবান জেলাধীন থানচি উপজেলা প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে দর্শনার্থী আসে সুতরাং আমরা সকলের চেষ্টায় এই সৌন্দর্যের প্রকৃত রূপ ফুটিয়ে তোলার জন্য আমাদের উপজেলার রাস্তাঘাট নর্দমা এবং আবাসিক এলাকা সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন রাখবো এবং আগত দর্শনার্থীদের সাথে ভালো ব্যবহার করবো। ম্যালেরিয়া ও ডেঙ্গুর প্রভাব খুব বেড়েছে তাই এলাকা পরিষ্কার পরিচ্ছন্ন রাখা আমাদের অতিব জরুরী ।




    মূল আলোচনার বিষয়বস্তু ছিলে বাজারের ময়লা ফেলার বিষয়ে ব্যবসায়ী ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্বোগে নির্দিষ্ট জায়গা নির্ধারণ।




    আরও খবর 29

    Sponsered content