• দক্ষিণ চট্টগ্রাম

    লোহাগাড়ায় সাংবাদিক জাহেদকে মারধর করে ক্যামেরা ছিনতাই : এক নারী গ্রেপ্তার

      প্রতিনিধি ২ জুন ২০২৩ , ১১:৪৫:১৮ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: চট্টগ্রামের লোহাগাড়ায় হাসান বৈদ্য নামে এক প্রতারকের প্রতারণার তথ্য সংগ্রহ করে ফেরার পথে সাংবাদিক জাহেদুল ইসলামকে মারধর করে ক্যামেরা ছিনতাইয়ের ঘটনায় সাজু আক্তার নামের এক নারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।




    বৃহস্পতিবার (১ জুন) দিনগত রাত ২টার দিকে উপজেলার চরম্বা ইউনিয়নের রাজঘাটা এলাকার এক আত্নীয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

    সে উপজেলার চরম্বা পূর্ব রাজঘাটা ফরেস্ট অফিস সংলগ্ন ফকিরখিল এলাকার নুরুল আলমের স্ত্রী বলে জানা গেছে।

    সে ঘটনার পর থেকেই গ্রেপ্তার এড়াতে ওই আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে ছিলেন।




    হামলার শিকার সাংবাদিক জাহেদুল ইসলাম জানান, সাজু আক্তার সাংবাদিক জাহেদুল ইসলামের ওপর হামলার সময় অন্যান্য হামলাকারীদের সঙ্গে নেতৃত্ব দিয়ে তাকে গলায় রশি দিয়ে টেনে কিল, ঘুষি ও লাথি মেরে অন্ডকোষ চেপে ধরে মারাত্মক জখম করেছে।




    লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিকুর রহমান বলেন, সাংবাদিক জাহেদের ওপর হামলার ঘটনার পর পরই সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের নির্দেশে থানায় মামলা রেকর্ড করেছি। এরপর আসামিদের ধরতে অভিযান শুরু করি। বৃহষ্পতিবার দিনগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চরম্বার এক আত্মীয়ের বাড়ি থেকে আসামী সাজু আক্তারকে গ্রেফতার করি। তাকে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনায় অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।




    এদিকে, সাংবাদিক জাহেদুল ইসলামের ওপর হামলার ঘটনায় বৃহষ্পতিবার রাতে ৫ জনের বিরুদ্ধে লোহাগাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

    উল্লেখ্য, সাংবাদিক জাহেদুল ইসলাম জাতীয় দৈনিক মানবকন্ঠ ও দৈনিক সাঙ্গু পত্রিকার লোহাগাড়া উপজেলা প্রতিনিধি এবং লোহাগাড়া প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক।




    আরও খবর 28

    Sponsered content