• মহানগর

    সিটি মেয়র সাথে চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদের সাক্ষাৎ

      প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২৩ , ৯:২৫:৪১ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরীর সাথে সাক্ষাৎ করেন চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের নবনির্বাচিত কার্যকরী পর্ষদ সদস্যবৃন্দ।



    সাক্ষাতকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার ও সিটি রেড ক্রিসেন্টের কার্যকরী সদস্য এম.এ সালাম, চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান মোঃ আলমগীর পারভেজ, সেক্রেটারী আবদুল জব্বার, কার্যকরী পর্ষদের সদস্যবৃন্দ ডাঃ বিদ্যুৎ বড়ুয়া, মনজুর মোর্শেদ ফিরোজ, এইচ এম সালাউদ্দীন, মহসিন উদ্দীন চৌধুরী ফয়সাল, কাজী তৌফিকুল আজম, মোঃ ইমতিয়াজ, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব প্রধান গাজী মোঃ ইফতেকার হোসেন প্রমুখ।



    সাক্ষাৎকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশন রেড ক্রিসেন্ট ফিজিওথেরাপি সেন্টার এবং আসন্ন ৭ম বিভাগীয় যুব রেড ক্রিসেন্ট ক্যাম্প-২০২৩ নিয়ে বিস্তারিত আলোচনা হয়। মেয়র সর্বাত্নক সহযোগিতা প্রদান করবেন বলে আশ্বাস প্রদান দেন।



    এসময় এশিয়ান গ্রুপের এমডি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার ও সিটি রেড ক্রিসেন্টের কার্যকরী সদস্য এম.এ সালামের পক্ষে সিটি কর্পোরেশানের সেবক এবং হেল্পারদের মাঝে বিতরনের জন্য কম্বল প্রদান করেন।



    আরও খবর 25

    Sponsered content