• দক্ষিণ চট্টগ্রাম

    লোহাগাড়ায় দোহাজারী হাইওয়ে পুলিশের অভিযান

      প্রতিনিধি ১১ নভেম্বর ২০২২ , ৮:৪৯:১২ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলায় যৌথভাবে অভিযান পরিচালনা করে ২২টি তিন চাকার ত্রি-হুইলার সিএনজি,অটোরিকশা, ও ২ টি লেগুনা আটক করেছে লোহাগাড়া থানা ও দোহাজারী হাইওয়ে থানা পুলিশ।



    বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল থেকে উর্ধ্বতন কর্মকতার নির্দেশনায় লোহাগাড়া আমিরাবাদ মোটর স্টেশন থেকে লোহাগাড়া থানার ওসি আতিকুর রহমান ও দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মুহাম্মদ এরফানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।



    এসময় মহাসড়কের পাশে অবৈধভাবে স্থাপনা ফুটপাত উচ্ছেদ করা সহ নিষিদ্ধ যানবাহনের বিরুদ্ধে সাড়াশি অভিযান চালিয়ে ২২টি ত্রি- হুইলার ও ৩টি লেগুনা আটক করা হয়।

    লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, মহামান্য হাইকোর্টের নির্দেশ আছে মহাসড়কে সিএনজি অটোরিকশা, ত্রি-হুইলার ও লেগুনা গাড়ি চলাচল করা যাবেনা। মহামান্য হাইকোর্টের নির্দেশকে অমান্য করে এসব গাড়ি গুলো মহাসড়ক দাপিয়ে বেড়াচ্ছে। এসব গাড়ির চালকদের নেই কোন ড্রাইভিং লাইসেন্সে। যার কারণে সড়কে প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা। এসব গাড়ি গুলোর কারণে বটতলী স্টেশন সহ বিভিন্ন স্টেশনে প্রতিনিয়ত যানজট লেগেই থাকে।


    তিনি আরো বলেন, সড়কের পাশে বসা অবৈধ ফুটপাত, যত্রতত্র গাড়ি পার্কিং ও নিষিদ্ধ পরিবহন চলাচল বন্ধ করাসহ সড়কে শৃঙ্খলা ফেরাতে চট্টগ্রাম জেলার মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে এ অভিযান পরিচালনা করা হয়েছে।

    জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। অভিযানকালে লোহাগাড়া থানার এসআই মামুনর রশীদ, দোহাজারী হাইওয়ে থানার সার্জেন্ট নাজমুল হক, এসআই মোহাম্মদ হোসেন, এসআই ফয়েজ, মুন্সি রায়হান সহ পুলিশের টিম উপস্থিত ছিলেন।


    আরও খবর 28

    Sponsered content