• পার্বত্য চট্টগ্রাম

    থানচিতে নৌকা ডুবিতে নিখোঁজ ৩ জনের লাশ উদ্ধার

      প্রতিনিধি ২৮ অক্টোবর ২০২৩ , ৪:০৮:৪৩ প্রিন্ট সংস্করণ

    মো: শহীদুল ইসলাম শহীদ: ২৫ অক্টোবর বুধবার আনুমানিক ৫টা ৩০মিনিটে থানচি উপজেলার ১ নং রেমাক্রী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এর সাঙ্গু নদীর আদা ম্রো পাড়া নামক স্থানে একটি নৌকা ডুবে তিন জন লোক নিখোঁজ হয়েছিলো।

    গত ২৬অক্টোবর খবর পেয়ে রেমাক্রী ইউপি চেয়ারম্যান মুইশৈথুই মারমা,স্থানীয় জনসাধারন,ফায়ার সার্ভিস,থানচি থানা পুলিশের উদ্ধারে তৎপর চালায় একপর্যায়ে ১ জনের মৃতদেহ পাওয়া যায় ।




    পরবর্তীতে গত ২৭অক্টোবর শুক্রবার বিকেল ৫টা ২০ মিনিটের দিকে ঘটনাস্থলের পাশ থেকে এলাকাবাসী খুঁজতে খুঁজতে এক পর্যায়ে অপর ২ জনের লাশ খুঁজে পায়।

    মৃত ব্যাক্তিদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। তাদের একজন লংবে খুমী (৪৫), সে অংলে খুমি পাড়া,৪নং ওয়ার্ড ১ নং রেমাক্রী ইউনিয়ন,থানচির বাসিন্দা অপরজন হলেন ছাই খুমি (৩০) চয়অং খুমী পাড়া,৪নং ওয়ার্ড, ১ নং রেমাক্রী ইউনিয়ন,থানচি।

    এই বিষয়ে স্থানীয় সাংবাদিক কাইথাং খুমি জানান, নদীতে নিখোঁজ ব্যক্তিগণ বাজার করার জন্য রেমাক্রি বাজারে আসে এবং বাজার নিয়ে নৌকা করে পাড়াতে যাওয়ার সময় উল্লেখিত স্থানে নৌকা ডুবে তিনজন লোক নদীর পানিতে তলিয়ে যায়।




    একজনের লাশ ২৬ অক্টোবর বুধবার পাওয়া যায় আর বাকি ২ টি মৃতদেহ ২৭ অক্টোবর বৃহস্পতিবার ৫টা ২০মিনিটের দিকে পাওয়া যায়।

    উদ্ধার লাশ ২ টি বৃহস্পতিবার আনুমানিক আড়াইটা নাগাদ নিজ পাড়ায় সামাজিক রিতি অনুযায়ী সৎকার করা হয়।

    ঘটনাস্থল এলাকায় নেটওয়ার্ক সংযোগ স্থাপন না থাকা ও দুর্গম এলাকা হওয়া তথ্য পেতে বিলম্ব হতে হয়।




    এই বিষয়ে থানচি থানার অফিসার ইনচার্জ মোঃইকবাল হোসেন থেকে জানতে চাইলে তিনি দুইজনের লাশ পাওয়ার বিষয়ে সত্যতা নিশ্চিত করেন।




    আরও খবর 29

    Sponsered content