• পার্বত্য চট্টগ্রাম

    বীর বাহাদুর যা বলে তাই করে আপনাদেরকে নিয়ে আরো কাজ করতে চাই

      প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২৪ , ১১:৪৬:৩৭ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ শহিদুল ইসলাম শহীদ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসন পার্বত্য জেলা বান্দরবানের সংসদ সদস্য হিসেবে টানা ৭ম বারের মত নির্বাচিত হওয়ায় বীর বাহাদুর (উশৈসিং) এমপিকে বান্দরবানে থানচিতে সকল সম্প্রদায়ের অংশগ্রহণে ফুলের শুভেচ্ছা বিশাল নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।

    ২৫ জানুয়ারী ২০২৪ইং দুপুরে থানচি সদরে বাসষ্টেশন এলাকা থেকে মাল্টিপারপাস হল পর্যন্ত প্রধান প্রধান সড়কের দু,পাশে নারী-পুরুষ হাত নাড়িয়ে, ফুলের পাপড়ি ছিটিয়ে, ফুলের মালা ছিটিয়ে গলায় নানা রকম ফুলের মালা দিয়ে শত শত নারী পুরুষ শিশু কিশোর ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন বীর বাহাদুর (উশৈসিং) এমপি।




    পরে উপজেলা মাল্টিপারপাস হলরুমে সর্বস্তরের জনগণে উদ্যোগে বিশাল নাগরিক সংবর্ধণা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

    থানচি বাসীর পক্ষ থেকে নাগরিক সংবর্ধণা ও সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ও সপ্তমবারের মতো নির্বাচিত বান্দরবানের ৩০০ নং সংসদীয় আসনের সংসদ বীর বাহাদুর (উশৈসিং) এমপি বলেন, বীর বাহাদুর কথা দিয়ে কথা রাখে, আমি তা বলেছি তা করেছি আপনারা যদি যা বলেছি তা করি নাই এমন কিছু থাকে বা দেখাতে পারেন আমি কথা দিলাম আগামীতে আপনাদের সামনে এসে দাঁড়াবো না। আমি আপনাদেরকে নিয়েই আরো এগিয়ে যেতে চাই। যেখানে স্কুল এখনো হয় নাই, রাস্তা হয় নাই, সেখানে যা যা প্রয়োজন তার উন্নয়ন করতে বদ্ধপরিকর। আমি থানচিবাসীর বাসীর প্রতি,চিরঋণী,কোনদিন বেঈমানি করবো না, জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের কল্যাণে কাজ করে যাবো।




    তিনি আরো বলেন এক সময় মানুষ চাকরি-বাকরি করা তারা বান্দরবান বললে হাউমাউ করে কাঁদতো এখন মানুষ বান্দরবান বললেই ছুটে চলে আসতে চায়। চাকরি-বাকরির জন্য যা উন্নয়নের কারণেই সম্ভব হয়েছে। আওয়ামীলীগের সরকার আছে বলেই দেশে শান্তিতে আছে, দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আন্তরিকতার কারণে সমতলের সমান পাহাড়েও অনেক উন্নয়ন হচ্ছে আগামীতে হবে।




    নাগরিক সংবর্ধণা প্রদান করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও রেমাক্রি ইউনিয়নের চেয়ারম্যান মুইশৈথুই মারমা এর সার্বিক পরিচালনায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি থোয়াই হ্লা মং মারমা এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সফর সঙ্গী এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাধন চন্দ্র দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, জেলা পৌর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো: শামসুল ইসলাম উপস্থিত ছিলেন।

    এছাড়াও জেলা পরিষদের সদস্য সিংয়ং ম্রো, সদস্য বাশৈচিং চৌধুরী’সহ জেলা উপজেলার আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর 29

    Sponsered content