• পার্বত্য চট্টগ্রাম

    বান্দরবান জার্নালিস্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশ: সভাপতি টিটু ,সুফল চাকমা সম্পাদক

      প্রতিনিধি ৫ নভেম্বর ২০২৩ , ৯:৫৪:৫৩ প্রিন্ট সংস্করণ

    মোঃশহিদুল ইসলাম শহীদঃ বান্দরবান জার্নালিস্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশ করেছে । এতে বান্দরবানে কর্মরত গণমাধ্যমকর্মীদের নিয়ে বান্দরবান জার্নালিস্ট এসোসিয়েশন (বিজেএ) এর আত্মপ্রকাশ ও নবনির্বাচিত কমিটি গঠন করা হয়েছে।




    কমিটিতে একুশে টেলিভিশন ও বাংলা ট্রিবিউন প্রতিনিধি মোঃনজরুল ইসলাম টিটুকে সভাপতি ও দৈনিক প্রতিদিনের বাংলাদেশ ও ঢাকা মেইল এর প্রতিনিধি সুফল চাকমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

    রবিবার ৫ নভেম্বর ২০২৩ সকালে বান্দরবান সদর উপজেলার রেইচা নজরুল পাড়ায় সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মংসানু মার্মার সভাপতিত্বে ও এইচএম সম্রাটের সঞ্চালনায় সংগঠনের সার্বিক উন্নয়নের বিভিন্ন দিক আলোচনা শেষে এ কমিটি ঘোষনা করা হয়।




    এতে সহ-সভাপতি পদে দৈনিক দেশ বাংলা পত্রিকার জেলা প্রতিনিধি উথোয়াইচিং মার্মা রনি, সহ-সাধারণ সম্পাদক পদে দ্বীপ্ত টিভি ও যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি ক্যামুই অং মারমা, কোষাধ্যক্ষ পদে দৈনিক জনবানী পত্রিকার মিঠুন কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক নবচেতনা পত্রিকার মো: আজিজ উল্ল্যাহ ও জাগো নিউজ২৪ এর বান্দরবান প্রতিনিধি নয়ন চক্রবর্তী’কে দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নির্বাচিত করে ৭ কার্যকারী সদস্য বিশিষ্ট্য কমিটি ঘোষণা করা হয়।




    এবিষয়ে নব নির্বাচিত সভাপতি নজরুল ইসলাম (টিটু) বলেন, সংগঠনটির মাধ্যমে স্থানীয় সাংবাদিকদের কল্যাণ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও পারস্পরিক সহযোগিতায় কাজ করে যাবে তাছাড়া ও সাংবাদিকতার নীতি-নৈতিকতা বজায় রেখে পেশাগত দক্ষতা-মর্যাদা ও পারস্পরিক সম্পর্ক বৃদ্ধির উদ্দ্যেশ্যে কাজ করে যাবে বান্দরবান জার্নালিস্ট এসোসিয়েশন।




    আরও খবর 29

    Sponsered content