• মহানগর

    পথশিশু অধিকার ফাউন্ডেশন কর্তৃক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ

      প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০২৩ , ১০:৫২:৪৯ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: “একতাই শক্তি একতাই বল, মানুষের কল্যাণ করি চল” এই প্রতিপাদ্যকে বুকে ধারণ করে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে পথশিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে সুবিধা বঞ্চিত শতাধিক শিশুদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করা হয়েছে।




    সংগঠনের প্রতিষ্ঠাতা আলাউদ্দিন আরাফাত এর সভাপতিত্বে ও যুগ্ম মহাসচিব ফয়জুল আলম প্রিন্স এর সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন হালিশহর প্রি-ক্যাডেট স্কুল এর সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন।

    এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও কলামিস্ট ডক্টর মুহাম্মাদ মাসুম চৌধুরী।

    প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাই টিভি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান ও চট্টবাণী পত্রিকার সম্পাদক-প্রকাশক মোঃ নুরুল কবির।




    অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন দুরন্ত সাপ্লাইয়ার এর ম্যানেজিং ডিরেক্টর নূর মোহাম্মদ শাহেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউ গ্রামীণ ট্রান্সপোর্ট এজেন্সী এর প্রোফাইটর মোঃ আব্দুর রব টিটু, দুরন্ত সাপ্লাইয়ার বায়েজিদ শাখার ডিরেক্টর সাংবাদিক মোঃ আয়াজ সানি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শহিদ।

    অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সুবিধা বঞ্চিত শিশুদের স্কুল “সাকসেস মেথড একাডেমি” এর প্রতিষ্ঠাতা আবদুল্লাহ আল মামুন।




    এসময় সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন নোমান, শিক্ষা বিষয়ক সম্পাদিকা ঝর্ণা রহমান, সদস্য নুর সাবা, মোঃ আবদুল লতিফ সোহাগ, মোঃ এস কে সাহেদ প্রমূখ।

    এসময় অনুষ্ঠানের অতিথিদের হাত থেকে উপস্থিত শতাধিক সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করা হয়।

    আরও খবর 25

    Sponsered content