• মহানগর

    চট্টগ্রাম-৮ উপ-নির্বাচনী এলাকায় যান চলাচলে নিষেধাজ্ঞা

      প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২৩ , ১১:১৪:২৬ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চট্টগ্রাম-৮ আসনের আসনের উপ-নির্বাচনের ভোট গ্রহণ আগামী ২৭ এপ্রিল। ১৯০টি ভোট কেন্দ্রের মধ্যে নগরের ১১২টি কেন্দ্রে ভোট গ্রহণ হবে।

    এই উপ-নির্বাচন উপলক্ষে নগরের চান্দগাঁও,পাঁচলাইশ ও বায়েজিদ বোস্তামী থানার চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩, ৪, ৫, ৬ ও ৭ নম্বর ওয়ার্ড এলাকায় মোটরসাইকেল, পিকআপ ও ট্রাক চলাচলের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।




    মঙ্গলবার (১৮ এপ্রিল) সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নিষেধাজ্ঞার কথা জানানো হয়।

    বিষয়টি নিশ্চিত করেন সিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) স্পিনা রানী প্রামাণিক।

    বিজ্ঞাপ্তিতে বলা হয়েছে, শান্তি শৃঙ্খলা রক্ষা, ভোট কেন্দ্রের নিরাপত্তা ও সাধারণ জনগণের নির্বিঘ্নে চলাচলের জন্য আগামী ২৬ এপ্রিল মধ্যরাত ১২টা থেকে ২৭ এপ্রিল মধ্যরাত ১২টা পর্যন্ত চট্টগ্রাম মেট্রোপলিটন নির্বাচনী এলাকায় পিকআপ ও ট্রাক চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। এ ছাড়াও চট্টগ্রাম মেট্রোপলিটনের নির্বাচনী এলাকায় আগামী ২৫ এপ্রিল মধ্যরাত থেকে ২৮ এপ্রিল তারিখ মধ্যরাত পর্যন্ত মোটরসাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা থাকবে।




    নির্বাচনে প্রার্থী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও অনুমতিপ্রাপ্ত পর্যবেক্ষক এবং নির্বাচনী এজেন্টদের জন্য এ নির্দেশ প্রযোজ্য হবে না। তবে পর্যবেক্ষক ও পোলিং এজেন্টদের যানবাহনে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত স্টিকার ব্যবহার করতে হবে।




    আরও খবর 25

    Sponsered content