• মহানগর

    স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের উদ্যোগে তৃষ্ণার্ত শ্রমজীবি মানুষদের মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

      প্রতিনিধি ২ মে ২০২৪ , ১০:৪৪:০৬ প্রিন্ট সংস্করণ

    মু.হোসেন বাবলা: বেসরকারী উন্নয়ন সংস্থা স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশনের আয়োজনে তীব্র তাপপ্রবাহে তৃষ্ণার্ত ও শ্রমজীবি মানুষদের মাঝে বিশুদ্ধ পানি, শরবত ও খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ আলী শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।




    উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচীর উদ্বোধন করেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক কাজী নাজিমুল ইসলাম ।

    সভায় আরো উপস্থিত ছিলেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোস্তফা মোস্তাকুর রহিম খান,বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক,মো: মনিরুল ইসলাম,মো:কামরুল পাশা, সহকারী পরিচালক,জেলা সমাজসেবা কার্যালয়,ভবঘুরে উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা মো: আলমগীর, লায়ন মো: ইব্রাহিম,মো: ইউসুফ পারভেজ, মো: বাহাদুর আলম,মো: ইদ্রিস,মো: নাছির আলম, আবুল কালাম, ডাঃ হোসেন আহম্মদ, হুমায়ুন কবির, ওসমান ফারুক বিপলু,আব্দুল মান্নান, স্বাগতম বড়ুয়া, হৃদয় মোন দা, আবদুল করিম সহ সমাজের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।




    উক্ত কর্মসূচী স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশন ওভবঘুরে উন্ময়ন সংস্থা যৌথ উদ্যোগে আয়োজিত হয় নগরীর সল্টগোলা ক্রসিং মোড় থেকে ইপিজেড মোড় ও কাটগড় মোড় পর্যন্ত আজ ও গতকাল পরিচালিত হয়।

    প্রধান অতিথি বলেন, সরকারের সহযোগি সংস্থা হিসেবে এনজিও সংস্থা সমূহ সবসময় দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে যা অত্যন্ত প্রশংসনীয়। যেকোন আপদে বিপদে দূর্যোগ মোকাবেলায় এনজিও সংস্থাগুলো এগিয়ে এসে মানুষের পাশে দাঁড়ান। সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধিত সংস্থা হিসেবে স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশন ও ভবঘুরে এর এমন উদ্যোগকে তিনি সাধুবাদ জানান। তিনি আশাবাদ ব্যক্ত করেন আগামীতেও মানুষের কল্যাণে সংস্থার কার্যক্রম অব্যাহত থাকবে।




    সভাপতি বলেন, আমাদের আহ্বানে সাড়া দিয়ে এতো ব্যস্ততার মাঝেও আমাদের ক্ষুদ্র আয়োজনে উপস্থিত থাকার জন্য তিনি প্রধান অতিথি সহ সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    প্রধান অতিথি কাজী নাজিমুল ইসলাম বলেন, সমাজসেবা বিভাগীয় দপ্তরের আহবানে সাথে সাড়া দিয়ে এ কর্মসূচি বাস্তবায়ন করা ও আন্তরিক সহযোগিতা করার জন্য স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেনএবং ভবঘুরে উন্নয়ন সংস্থা কে ধন্যবাদ জানান।




    আরও খবর 25

    Sponsered content