• মহানগর

    ইপিজেডে যমুনা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের মাসিক উন্নয়ন সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২৩ , ১০:০২:৫২ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলাস্থ যমুনা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড এর মডেল সার্ভিস অফিসে মাসিক উন্নয়ন সভা ও প্রশিক্ষণ কর্মশালা ০১লা সেপ্টেম্বর, শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে।




    সার্ভিস অফিসের ইনচার্জ ও পিডি মোঃ বিল্লাল হোসেন বেলালের সভাপতিত্বে ও ডিজিএম উন্নয়ন, প্রসাশন ‌মারুফা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সিপিআর এস মানবাধিকার সংস্থার বিভাগীয় সহ সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ আমিনুল ইসলাম চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক ও ক্রীড়া সংগঠক মু: বাবুল হোসেন বাবলা, এজিএম মোঃ শাহজাহান মজুমদার, মোঃ ইমরান হোসেন,ইউনিট ম্যানেজার মোঃ রবিউল হোসেন গাজী, মোঃ ইব্রাহীম হাওলাদার,সান্জু আক্তার, রেহেনা বেগম সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।




    প্রধান অতিথি আমিনুল ইসলাম বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে বীমার উন্নয়নে কাজ করে যাচ্ছে যমুনা লাইফের এই মডেল টিম। সকলের ঐকান্তিক প্রচেষ্টায় অর্থনীতির চাকা সচল রাখতে অবশ্যই সঞ্জয়ী হওয়া উচিত। তাই জীবনের শেষ মুহূর্তের জন্যও একটি বীমা বা ইন্সুরেন্স আপনাদের ভবিষ্যতের শ্রেষ্ঠ সম্পদ হোক।




    পরিশেষে আগষ্ট মাসের ক্লোজিং ও বোনাস অফার পেতে আরও দুই দিন সময় বাড়িয়ে সেবা গ্রহণ করত অনুরোধ জানিয়েছেন অফিসের ইনচার্জ মোঃ বিল্লাল হোসেন।

    আরও খবর 25

    Sponsered content