• জাতীয়

    পররাষ্ট্রমন্ত্রী হলেন ড. হাছান মাহমুদ

      প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২৪ , ১০:০৪:৩৯ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদকে পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় শপথগ্রহণের পর এই তথ্য জানানো হয়।

    এরআগে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উত্তর নবগঠিত মন্ত্রিপরিষদ চমৎকার হয়েছে বলেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রীর দায়িত্ব পালন করে আসা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।




    আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গভবনে নবগঠিত মন্ত্রিপরিষদ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠানের পূর্বে একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাতকারে তিনি বলেন, ‘অবশ্যই চমৎকার মন্ত্রিপরিষদ হয়েছে।

    মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত বিচক্ষণ এবং বিচক্ষণতার সাথে বিবেচনা করে তিনি মন্ত্রিপরিষদ সাজিয়েছেন। সত্যিই চমৎকার মন্ত্রিপরিষদ হয়েছে।




    মন্ত্রী হিসেবে তথ্য ও সম্প্রচার, পরিবেশ ও বন এবং এর পূর্বে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পালনকারী হাছান মাহমুদ এবার কোন দায়িত্ব পালনে আগ্রহী -এমন প্রশ্নে তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী যখন যে দায়িত্ব আমাকে দিয়েছেন, সেটি আমি নিষ্ঠার সাথে পালন করেছি।

    গতবার তথ্য মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছিলেন, সেটি আমি নিষ্ঠা, সততার সাথে পালন করেছি। এখন যে মন্ত্রণালয়েই দিন, আমি নিষ্ঠা, আমার একাগ্রতা, সমস্ত প্রচেষ্টা দিয়ে সে দায়িত্ব পালন করবো।




    আরও খবর 17

    Sponsered content