• মহানগর

    শ্রী শ্রী জগন্নাথদেবের স্নানযাত্রা মহোৎসব রবিবার

      প্রতিনিধি ৩ জুন ২০২৩ , ৭:৫৪:০০ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন),নন্দনকানন চট্টগ্রাম বিভাগীয় প্রধান কার্যালয় শ্রীশ্রী রাধামাধব মন্দির ও শ্রীশ্রী গৌর নিতাই আশ্রম কর্তৃক আয়োজিত শ্রী শ্রী জগন্নাথদেবের বিভাগীয় ২৬তম কেন্দ্রীয় স্নানযাত্রা মহোৎসব নগরীর রহমতগঞ্জস্থ জে এম সেন হলে অনুষ্টিত হবে। সকাল ১০টায় স্নানযাত্রার শুভ আরম্ভ হবে।




    এছাড়াও স্নানযাত্রা মহোৎসব উপলক্ষে সারাদিন ব্যাপি অনুষ্টানমালায় মঙ্গলারতি, গুরুপূজা, শ্রীমদ্ভাগবত পাঠ, ভজন কীর্তন, জগন্নাথ বলদেব সুভদ্রা মহারাণীর বিবিধ অর্ঘ্য দ্রব্যে স্নানবেদীতে সকল ভক্তদের দ্বারা স্নান, গজবেশ দর্শন, রাজভোগ নিবেদন, ধর্মীয় মহাসম্মেলন, সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত হবে।




    যদি কেউ আন্তরিকতার সাথে স্নানবেদীতে জগন্নাথকে দর্শন করে বা স্নান করায় তাহলে সেই সমস্ত পাপ থেকে মুক্ত হয় এবং ভগবৎ ধামে গমন করে।

    উক্ত অনুষ্ঠান মালায় মহান আর্শিবাদক হিসাবে উপস্থিত থাকবেন ভারতের শ্রীধাম মায়াপুর হতে আগত ইসকনের অন্যতম সন্যাসী ও দীক্ষা গুরু শ্রীমৎ গৌরাঙ্গ প্রেম স্বামী মহারাজ।

    প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া।

    শুভ উদ্বোধক হিসাবে থাকবেন চট্টগ্রাম ভারতীয় সহকারী হাই কমিশনের সেকেন্ড সেক্রেটারী উদত ঝা।




    প্রধান আলোচক হিসাবে উপস্থিত থাকবেন এ্যাডভোকেট রানা দাশগুপ্তসহ রাষ্ট্রীয়, প্রশাসনিক অতিথিবৃন্দ ও সুশীল সমাজের বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

    উল্লেখ, আগামী ২০ জুন, মঙ্গলবার রথযাত্রা ও ২৮ জুন বুধবার উল্টো রথযাত্রা মহোৎসব নন্দনকাননস্থ শ্রীশ্রী রাধামাধব মন্দির ও শ্রীশ্রী গৌর নিতাই আশ্রমের সামনে ডিসি হিল প্রাঙ্গন হতে শুরু হবে। উক্ত অনুষ্ঠানে সকলের সার্বিক সহযোগিতা ও অংশগ্রহনের আমন্ত্রন জানান ইসকন।




    আরও খবর 25

    Sponsered content