• মহানগর

    চট্টগ্রাম থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

      প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২৩ , ১১:৫০:১৩ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করা হয়েছে। রোববার (২৬ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে চূড়ান্ত তালিকা অনুযায়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।




    চট্টগ্রাম থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা হলেন, চট্টগ্রাম-১ মাহাবুব উর রহমান, চট্টগ্রাম-২ খাদিজাতুল আনোয়ার, চট্টগ্রাম-৩ মাহফুজুর রহমান, চট্টগ্রাম-৪ এস এম আল মামুন, চট্টগ্রাম-৫ মোহাম্মদ আবদুস সালাম, চট্টগ্রাম-৬ এবিএম ফজলে করিম চৌধুরী, চট্টগ্রাম-৭ মোহাম্মদ হাছান মাহমুদ, চট্টগ্রাম-৮ নোমান আল মাহমুদ, চট্টগ্রাম-৯ মহিবুল হাসান চৌধুরী, চট্টগ্রাম-১০ মো. মহিউদ্দিন বাচ্চু, চট্টগ্রাম-১১ এম. আবদুল লতিফ, চট্টগ্রাম-১২ মোতাহেরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম-১৩ সাইফুজ্জামান চৌধুরী, চট্টগ্রাম-১৪ মো. নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম-১৫ আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন ও চট্টগ্রাম-১৬ মোস্তাফিজুর রহমান চৌধুরী।




    কক্সবাজার থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা হলেন, কক্সবাজার-১ সালাহ উদ্দীন আহমদ, কক্সবাজার-২ আশেক উল্লাহ রফিক, কক্সবাজার-৩ সাইমুম সরওয়ার কমল ও কক্সবাজার-৪ শাহীন আক্তার।

    তিন পার্বত্য জেলায় আওয়ামী লীগের প্রার্থীরা হলেন, খাগড়াছড়ি আসনে কুজেন্দ্র লাল ত্রিপুরা, রাঙামাটিতে দীপংকর তালুকদার এবং বান্দরবানে বীর বাহাদুর উ শৈ সিং।




    আরও খবর 25

    Sponsered content