• মহানগর

    লায়ন্স ক্লাব বাকলিয়া-পারিজাত ও চিটাগাং গ্রীন সিটির উদ্যোগে বৃক্ষ রোপন

      প্রতিনিধি ১৫ জুলাই ২০২৩ , ১১:৩৯:৫৩ প্রিন্ট সংস্করণ

    মু:হোসেন বাবলা: নগরীর চারটি স্থানে যথাক্রমে খুলশীর সানম্যান কর্পোরেশন, পূর্ব নাসিরাবাদ গোন্ডেন হরাইজন,টেকনিক্যাল মোড় সংলগ্ন বিডি ফুড লিঃ ও মেহেদী বাগ এলাকায় গাছের চারা রোপনের মধ্যদিয়ে বৃক্ষ রোপন কর্মসূচি গতকাল আয়োজন করা হয়।




    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য প্রাক্তন লায়ন্স জেলা গভর্নর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পি এম জে এফ ।

    এসময় আরো উপস্থিত ছিলেন বৃক্ষ রোপন কমিটির চেয়ারম্যান লায়ন তপন কান্তি দত্ত, লায়ন কামরুজ্জামান লিটন,লায়ন ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান, লায়ন মোঃ হুমায়ুন কবির, লায়ন হেলাল উদ্দীন আহমেেদ,লায়ন তাহের আহমেদ, লায়ন হুমায়ুন কবির হিমু, লায়ন সাইফুল ইসলাম,লায়ন লুভনা হুমায়ুন সুমি, লায়ন প্রদীপ চৌধুরী টিংকু, লায়ন হাবিবুর রহমান, লায়ন শাহাদাৎ হোসেন মুন্না, লায়ন এ, আর খোকন, লায়ন ফকরুল আলম মানিক,লায়ন এনামুল হক, লায়ন আনিসুল হক খান,লায়ন তাপস কান্তি তালুকদার, লায়ন নাবিদুল আলম সহ ক্লাব ও লায়ন্স জেলা নেতৃবৃন্দ।




    কর্মসূচিতে শতাধিক ফলজ বনজ ঔষধি গাছ লাগানো হয়েছে বলে জানান । লায়ন্স জেলা ও লিও জেলা কাউন্সিল এবং অন্যান্য ক্লাবের উদ্যোগে এই সামাজিক কর্মকাণ্ড অব্যাহত থাকবে।




    আরও খবর 25

    Sponsered content