• খেলাধুলা

    দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির‌ ৫ম প্রদর্শনী ম্যাচে অনুর্ধ ১৫ টিম ২-১গোলে জয়ী

      প্রতিনিধি ১৫ আগস্ট ২০২৩ , ১০:০৬:৪৮ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া প্রতিবেদক: নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ডস্থ ঐতিহ্যবাহী হালিশহর একাদশ ক্লাব পরিচালিত “দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির” উদ্যোগে আসন্ন পাইওনিয়ার ফুটবল লিগ এবং সিজেকেএস কিশোর ফুটবল লিগে অংশগ্রহণ করার লক্ষ্যে দুটি টিম গঠনের জন্য ৫ম প্রীতি ফুটবল ম্যাচে আজ ১৫ আগষ্ট,মঙ্গলবার বিকেলে সিডিএ বালুর মাঠে অনুর্ধ ১৫ টিম ২-১ গোগে পাইওনিয়ার ফুটবল টিম কে পরাজিত করে।

    খেলার দ্বির্ধায়ে স্টাইগার ডলার পর দুটি গোল দিয়ে পাইওনিয়ার ফুটবল টিম কে হারায়, সেই সুবাদে তিনি ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার এবং আজকের ম্যাচে ভালো খেলা উপহার দিয়ে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন পরাজিত দলের উজ্জ্বল।




    এছাড়া খেলায় সেরা ডিপেন্স প্রতিরোধ গড়ে তোলার জন্য অধিনায়ক মোঃ শাহরিয়ার ইমন মেডেল পুরস্কার জিতেছেন।এর আগে বিকেলে উভয় টিমের খেলোয়াড়দের সাথে পরিচয় বিনিময় করেন বিশিষ্ট সমাজকর্মী ও প্রাক্তন ফুটবলার মোঃ আব্দুল আজিজ, স়ংগঠক এম,এ কাশেম, ক্লাবের উপদেষ্টা সদস্য ও ফুটবল একাডেমির পরিচালক মুক্তিযোদ্ধা সন্তান দেলোয়ার আমিন হারুন, সাবেক ফুটবলার ও ক্লাবের উপদেষ্টা কোচ মোঃ আলাউদ্দিন।

    টিম ম্যানেজার ও একাডেমির নির্বাহী পরিচালক মু: বাবুল হোসেন বাবলার পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাঠ সমন্বয়কারী আমীর হোসেন খন্দকার , সদস্য মোঃ ইফতি, রাহাত হাসান, অভিভাবক সদস্য মোঃ খোরশেদ আলম, সাজ্জাদ হোসেন, আব্দুর নূর, মোঃ আইয়ুব, মোঃ মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।




    খেলা শুরুর পূর্বে একাডেমির নবাগত সদস্যদের জার্সি উপহার দিয়ে বরণ করে নেওয়া হয়েছে। প্রীতি ফুটবল ম্যাচ টি পরিচালনা করেন মোঃ আলাউদ্দিন,সহকারী ইফতি ও‌ মোঃ হানিফ।

    আরও খবর 16

    Sponsered content