• খেলাধুলা

    আকমল আলী রোডে জিরো পয়েন্ট টার্ফ মাঠের শুভ উদ্বোধন

      প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৪ , ১০:৪৪:১০ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া প্রতিবেদক: নগরীর দক্ষিণ হালিশহরস্থ আকমল আলী রোড পাটোয়ারী ভবন সংলগ্ন ” জিরো পয়েন্ট টার্ফ মাঠের শুভ উদ্বোধন করা হয়েছে ১৪ এপ্রিল রোববার রাতে । ফিতা কেটে ও দোয়া মোনাজাত করে বিশাল এই মাঠের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সমাজসেবক হাজী মোঃ আক্কাস উদ্দিন সওদাগর।




    বাংলা নববর্ষের ১৪৩১ বঙ্গাব্দের পহেলা বৈশাখে সূচনা লগ্নে মহতী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি মোঃ ইফতেখারুল আলম, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাবেক খেলোয়াড় মোঃ সেলিম রেজা, হাজী মোঃ সাহাবুদ্দিন সওঃ, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সমাজসেবক মোঃ নুরুল আমিন সোহেল, মোঃ মাসুদ রানা,স্কাউট লিডার এম এ তাহের।

    জিরো পয়েন্ট টার্ফ মাঠের পরিচালক মন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন মোঃ রাসেল আমিন, মোঃ কুতুব উদ্দিন, সৈয়দ বাপ্পী,এস এম রিদওয়ান বাবলু, আখতারুজ্জামান সুজন।
    এছাড়া উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক ক্রিকেটার মোঃ আরমান, মোঃ মাসুদ, সংগঠক মোঃ আনিসুর রহমান তনু, মোঃ গিয়াস উদ্দিন বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এবং আগত খেলোয়াড় গণ।




    উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা টার্ফ মাঠে খেলার প্রচলন ও প্রচার সুবিধার্থে ডিসকান্ড করে কিশোর,যুব ও তরুণ প্রজন্মের কাছে ক্রীড়া চর্চায় মনোনিবেশ করতে দৃঢ় আহ্বান জানিয়েছেন।

    এখন থেকে নিয়মিত অনুশীলন ম্যাচ ও সেশন ভিত্তিতে টার্ফ মাঠ উন্মুক্ত থাকবে বলে জানান পরিচালক মোঃ কুতুব উদ্দিন।




    আরও খবর 16

    Sponsered content