• খেলাধুলা

    সিসিপিএ ৬ষ্ঠ ইয়ুথ দাবায় আযান চ্যাম্পিয়ান-তুষিন রানার্স আপ

      প্রতিনিধি ২৫ জুন ২০২৩ , ৯:০৩:৫৯ প্রিন্ট সংস্করণ

    মু.হোসেন বাবলা: চট্টগ্রাম দাবা খেলোয়াড় সমিতি আয়োজনে, সিজেকেএস দাবা কমিটি ও দাবা ফেডারেশনের সহযোগিতায় ৬ষ্ঠ সিসিপিএ ইয়ুথ রেটিং দাবা টুর্নামেন্টে শাফায়াত কিবরিয়া আযান ৬ খেলায় ৫.৫ পয়েন্ট পেয়ে অপরাজিত চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছেন।




    সমান খেলায় ৫ পয়েন্ট পেয়ে ট্রাইবেকের মাধ্যমে তুষিন তালুকদার ১ম রানার্সআপ, জাইবির নুর জারিফ ২য় রানার্সআপ হয়েছে ও আহনাফ তাহমিদ ডায়ান ৪র্থ স্থান অর্জন করেন.সমান খেলায় ৪.৫ পয়েন্ট পেয়ে ট্রাইবেকের মাধ্যমে প্রান্জল বড়ুয়া ৫ম, অন্বয় দাশ ৬ষ্ট,নাজিফ নিয়াজ ৭ম ও Aung Sing thowi marma ৮ম স্থান অর্জন করেন।

    নন রেটেড বিভাগে আফিফ নেওয়াজ, বালিকা বিভাগে ওয়ারিছা হায়দার, অনুর্ধ ১০ বিভাগে অনিন্দ্য রিক, অনুর্ধ ১২ বিভাগে সৈয়দ শাফিউল মুসনাবিন ও অনুর্ধ ১৪ বিভাগে আহনাফ ফাউ সেরা খেলোয়াড়ের পুরষ্কার লাভ করে।দুই ব্যাপী এই টুর্নামেন্ট ২৩ ও ২৪ জুন সিসিপিএ নিজস্ব কার্যলয়ে অনুষ্ঠিত হয়।




    বিশ্ব দাবার নিয়ন্ত্রণ সংস্থা ফিদে নিয়ন্ত্রণতিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক,এশিয়ান জোনাল ৩.২ সভাপতি ও সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দীন শামীম।




    সমিতির সভাপতি রাকিব উল ইসলাম সাচ্চু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকৌশলী এস এম তারেক পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা ফিদে মাষ্টার আব্দুল মালেক, সিনিয়র সহ সভাপতি প্রফেসর মহসীন জামাল, সহ সভাপতি শহীদুর রহমান ও সৈয়দ আব্দুল আহাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক নুরুল আমিন, দপ্তর সম্পাদক হাসান রফিকুল ও আসিফ মাহমুদ,রুহুল আমিন, মুজিবুর রহমান, শামসুল হক, আহমেদ হোসেন মজুমদার সহ কমিটির নেতৃবৃন্দ।




    টুর্নামেন্টে চীফ আরবিটার হিসেবে প্রকৌশলী এস এম তারেক, ডেপুটি হিসেবে রাকিব উল ইসলাম সাচ্চু, প্রথম বারের মতো আরবিটার হিসেবে নুরুল আমিন ও আসিফ মাহমুদ দায়িত্ব পালন করেন।




    আরও খবর 16

    Sponsered content