• খেলাধুলা

    দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির অনুর্ধ ১৩ ও অনুর্ধ -১৫ এর মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ উদ্বোধন

      প্রতিনিধি ২১ জুলাই ২০২৩ , ১০:০২:০৫ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া ডেস্ক: নগরীর ইপিজেড থানাধীন ৩৯ নং ওয়ার্ডে ঐতিহ্যবাহী হালিশহর একাদশ ক্লাব পরিচালিত শিশু-কিশোর ও তরুণ-যুবদের ক্রীড়া-সংস্কৃতি চর্চায় মনোনিবেশ করতে শারীরিক,মানসিক ভাবে প্রস্তুত করতে নিয়মিত ও সুদীর্ঘ ২যুগ ধরে কাজ করে যাচ্ছে শিক্ষা -সামাজিক, ক্রীড়া সংগঠনটি।




    সেই লক্ষ্যে বর্তমান সময়ে বয়সভিত্তিক খেলাধুলায় এখন ফুটবল একাডেমি প্রতিষ্ঠা করে কিশোর তরুণ প্রজন্মকে গড়ে তুলতে ক্রীড়া সংগঠক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা ও পেশাদার ফুটবলার মোঃ মামুন এবং উপদেষ্টা কোচ মোঃ শফিউল আলম, সাবেক ফুটবলার মোঃ আলাউদ্দিন, ফুটবল ‌উপ কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল আমিন সোহেল নিরালস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

    তারই ধারাবাহিকতায় শুক্রবার ২১ জুলাই শুক্রবার বিকেলে সিডিএ বালুর মাঠে প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন করেন বিশিষ্ট মানবাধিকার নেতা, ক্রীড়া সংগঠক মোঃ খলিলুর রহমান হাওলাদার, অভিভাবক সদস্য মোঃ জিল্লুর রহমান, মোঃ খোরশেদ আলম।




    একাডেমির পরিচালক ও টিম ম্যানেজার সাংবাদিক মু বাবুল হোসেন বাবলার পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্লাবের মাঠ সমন্বয়কারী আমীর হোসেন খন্দকার, সংগঠক মোঃ হাসান রিফাত, ক্লাবের সদস্য মোঃ রাহাত হাসান,আবু বক্কর সিদ্দিক,ওমর ফারুক, আব্দুর নূর, মোঃ শাহেদ , আঃ রহিম,, মানিক প্রমুখ।

    অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে রবিনের হ্যাট্রিক, রাহুলের ২ এবং আরমানের দেয়া ১ গোলে অনুর্ধ-১৩ টিম কে ৯-২গোলে বিশাল ব্যবধানে পরাজিত করে অনুর্ধ-১৫ টিম। খেলা পরিচালনা করেন মোঃ আব্দুর নূর পংগু, সহকারী ইফতি,রাকিব।

    আগামী ২৭ জুলাই বৃহস্পতিবার বিকেলে একই মাঠে অনুষ্ঠিত হবে ২য় প্রস্তুতি ম্যাচ, অংশ গ্রহণ করবে পাইওনিয়ার ফুটবল টিম ও কিশোর ফুটবল টিম।




    আরও খবর 16

    Sponsered content