• খেলাধুলা

    বাংলাদেশ সফরে পাক যুবারা, সোমবার সিরিজের একমাত্র টেস্ট চট্টগ্রামে

      প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২৩ , ১২:১৬:৩৬ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী : পূর্ণাঙ্গ দ্বিপক্ষীয় সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। এরই মধ্যে সিরিজের একমাত্র টেস্ট খেলতে চট্টগ্রাম পৌঁছেছেন তারা।

    রোববার (৩০ এপ্রিল) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে একমাত্র টেস্ট দিয়ে শুরু হবে সিরিজ। শনিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় টিম হোটেল পেনিনসুলায় উন্মোচন করা হয় সিরিজের ট্রফি।

    বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক শাহরিয়ার সাকিব ও পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক সাদ বাগ ট্রফি উন্মোচন করেন।




    সিরিজে একমাত্র টেস্ট ছাড়াও পাঁচটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে সফরকারীরা। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী ৬ ও ৮ মে সিরিজের প্রথম ও দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। বাকি তিন ওয়ানডে ও একমাত্র টি-টোয়েন্টি হবে রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়ামে। সিরিজের তৃতীয় একদিনের ম্যাচ হবে ১১ই মে। বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ১৩ ও ১৫ই মে। সিরিজের একমাত্র টি-টোয়েন্টি হবে ১৭ই মে।




    এদিকে বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যেখানে পাকিস্তানের যুবাদের নেতৃত্ব দেবেন সাদ বাগ। এ ছাড়া বাংলাদেশের বিপক্ষে আগের সিরিজে খেলা বেশ কয়েকজনকে রাখা হয়েছে বাংলাদেশ সফরে।

    গত ২৬ এপ্রিল ঢাকায় আসেন পাকিস্তান অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। সিরিজ শেষে আগামী ১৮ মে বাংলাদেশ ছাড়বেন পাকিস্তান যুবারা।




    আরও খবর 16

    Sponsered content