• খেলাধুলা

    পটিয়ায় নিশান কাপ ফুটবলে শিরোপা জিতেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব

      প্রতিনিধি ১৭ জুলাই ২০২৩ , ১০:০১:৩৩ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া প্রতিবেদক: চট্টগ্রাম উপজেলার পটিয়ায় চক্রশালা যুব নিশান ক্লাব আয়োজিত নিশান কাপ ফুটবল টুর্নামেন্টের শিরোপা জিতেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

    গত শনিবার (১৫ জুলাই) চক্রশালা কৃষি উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলায় মোহামেডান স্পোর্টিং এর ফাহিমের একমাত্র গোলে চন্দনাইশ উপজেলা ফুটবল একাডেমিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।




    বিজয়ী দলের ফাহিম ম্যান অব দ্যা ফাইনাল আর বিজিত দলের গোলকিপার আনিসুর রহমান জিকু সেরা গোলরক্ষক এবং একই দলের মোজাম্মেল টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়।

    খেলা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে ট্রফি তুলে দেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি।




    চট্টগ্রাম মহানগর পিপি এডভোকেট মো. আবদুর রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান, নাছির উদ্দিন ও রাশেদুল ইসলামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকম সামশুজ্জামান, পটিয়া থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল খালেক, খরনা ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান, কচুয়াই ইউপি চেয়ারম্যান এস এম ইনজামুল হক জসিম, শহীদুল আলী মঞ্জু, মিজানুর রহমান, হাবিবুল হক চৌধুরী, হাসানুল্লাহ চৌধুরী, ক্লাব কর্মকর্তা মফিজুর রহমান, দেলোয়ার হোসেন, হাবিবুল বাশার বাবুল,মাস্টার জাফর আহমদ, মো. হাশেম মেম্বার,এড: নাজিম উদ্দীন, এড শহীদুল ইসলাম সুমন, দেবাশীষ চৌধুরী শিমুল, মামুনুর রশীদ, সরোয়ার উদ্দিন, আবুল মনজুর, কামাল উদ্দীন পারভেজ ,শাহনেওয়াজ খান ও মাহামুদুল হক প্রমুখ।




    ফাইনাল খেলা দেখতে বিভিন্ন স্থানের হাজার হাজার দর্শক চক্রশালা কৃষি উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত ছিলেন।




    আরও খবর 16

    Sponsered content