• দক্ষিণ চট্টগ্রাম

    পটিয়া থানামহিরা এলাকায় গৃহবধূর আত্মহত্যা

      প্রতিনিধি ১০ মে ২০২৩ , ৮:০৫:৫৪ প্রিন্ট সংস্করণ

    মু:হোসেন বাবলা: চট্টগ্রামের পটিয়ার ভাড়া বাসায় স্বামীর সঙ্গে মনোমালিন্যের জেরে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।নিহত গৃহবধূর নাম সোনিয়া বেগম (২৬)।

    মঙ্গলবার (৯ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার কুসুমপুরা ইউনিয়নের থানামহিরা এলাকার ভাড়া বাসা থেকে কালারপুল পুলিশ ফাঁড়ির পুলিশ ওই গৃহবধূর ঝুলন্ত লাশ ঘরের দরজা ভেঙে উদ্ধার করে।




    নিহত সোনিয়া বেগম সাতকানিয়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের হাজিপাড়ার নুর মোহাম্মদের মেয়ে। স্বামী জাগির হোসেন কুমিল্লা মুরাদনগর উপজেলায় সে পেশায় একজন বাবুর্চি বলে জানিয়েছেন পুলিশ।

    স্থানীয় ইউপি সদস্য খোরশেদ আলম বলেন, স্বামীর সঙ্গে মনোমালিন্যের জেরে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার দুপুরে আত্মহত্যার আগে গৃহবধূ সোনিয়া তার স্বামীকে বলেন একটা জুস আনতে। তার কথা মতো স্বামী জাগির হোসেন জুস আনতে দোকানে যান। এসেই দেখতে পান ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পাওয়ায় বিষয়টি স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দেই। পরে পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।




    কালারপুল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, দুপুরে খবর পেয়ে আমরা তাদের ভাড়া বাসা থেকে গামছা পেঁচানো ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক মনোমালিন্যের কারণে আত্মহত্যা করেছেন। সন্ধ্যায় লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।নিহত গৃহবধূ সোনিয়া বেগমের এটি দ্বিতীয় সংসার। তার পূর্বের সংসারের একটি ছেলে সন্তান রয়েছে।

    পটিয়া থানার ওসি প্রিটন সরকার বলেন, নিহত গৃহবধূ সোনিয়া বেগম স্বামীর সঙ্গে মনোমালিন্যের বিষয় নিয়ে ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে বলে জানান ওসি প্রিটন সরকার।




    আরও খবর 28

    Sponsered content