• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়ি ভুজপুরে এক ইউপি সদস্যের বিরুদ্ধে অনাস্থা

      প্রতিনিধি ৪ জুলাই ২০২৩ , ১০:০১:২৪ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি উপজেলা ভুজপুর থানার ৪নং ভুজপুর ইউনিয়নের ৪ওয়ার্ডের মেম্বার মোঃ এরশাদের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব দিয়েছেন ইউপি চেয়ারম্যান এইচ,এ,এম,শাহজাহান চৌধুরী শিপনসহ ১১জন ইউপি সদস্য।

    ২ জুলাই রবিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাব্বির রহমান সানি নিকট লিখিত অনাস্থা প্রাস্তাবের কপি জমা দেন তারা।




    জানা যায়, পরিষদের অভ্যান্তরীন বিষয় নিয়ে ইউপি সদস্য এরশাদ কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগের মাধ্যমে লেখালেখি করে আসছিল। এনিয়ে চেয়ারম্যান শিপনসহ অন্যান্য সদস্যরা তাকে নিবৃত্ত করতে চাইলে তিনি এসব অবস্থানে অনড় থাকেন।

    এর পরিপেক্ষিতে ২জুন রবিবার দুপুরে ইউপি জরুরী সভা থেকে ইউপি সদস্য এরশাদের বিরুদ্ধে সর্বসম্মতিক্রমে অনাস্হা প্রস্তাব গ্রহণ করার কথা জানানো হয়।




    এই বিষয়ে ইউপি চেয়ারম্যান শিপন বলেন, সকল মেম্বারদের নিকট যেটি ন্যায় তার (এরশাদ মেম্বার) কাজে অন্যায়। সে উপজেলা পরিষদের ওয়ান পার্সেন ফেইসবুকে সে যে মন্তব্য করেছেন তা সম্পূণ্য মিথ্যা, বানোয়াট। আমাদের দায়িত্ব গ্রহণের ১১ মাস অতিবাহিত হতে চলছে, আমরা এখনো ওয়ন পার্সেনের টাকা পাইনি। অথচ এটি নিয়ে বিভ্রান্তির চেষ্ট করা হচ্ছে। এছাড়া ও পরিষদের অভ্যন্তরিন নানা বিষয়সহ ১১ জন মেম্বারের কার্যক্রম নিয়ে ও তিনি মিথ্যাচার করছেন মেম্বার এরশাদ। যা কোন অবস্থাতেই মেনে নেয়া যায়না।




    এ ব্যাপারে ইউপি সদস্য এরশাদের মন্তব্য জানতে চাইলে তাকে একাধিক বার কল দিলে ও তিনি রিসিভ করেনি।

    এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাব্বির রহমান সানি বলেন, ভুজপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বার এরশাদের বিরুদ্ধে রেজুলেশন আকারে একটি অনাস্থা প্রাস্থাব জমা দিয়েছেন চেয়ারম্যান শিপনসহ অন্যা ১১জন ইউপি সদস্য।প্রয়োজনীয় ডকুমেন্টসহ আগামীকাল আবেদন করতে বলে দিয়েছি। ডকুমেন্ট পাওয়ার পর পরবর্তীতে জপলা প্রশাসকের কার্যলয় বরাবর প্রেরণ করা হবে।




    আরও খবর 27

    Sponsered content