• উত্তর চট্টগ্রাম

    বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি ফটিকছড়ি উপজেলা সংসদের সনদ বিতরণ

      প্রতিনিধি ৮ অক্টোবর ২০২৩ , ১২:৪৪:৪৭ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নুরী: বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) ফটিকছড়ি উপজেলা সংসদ কর্তৃক আয়োজিত বার্ষিক গীতা ও নৈতিক শিক্ষা পরীক্ষা -২০২২ এর কৃতি শিক্ষার্থীদের মাঝে স্বর্ন, রৌপ্য, ব্রোঞ্জ মুকুট, সনদ পত্র বিতরন ও উপদেষ্টা -পৃষ্টপোষকদের সম্মাননা প্রদান অনুষ্ঠান ফটিকছড়ি সদরের একটি কমিউনিটি সেন্টারে সংগঠনের সভাপতি শ্রী যুত সুমন বনিকের সভাপতিত্বে ও নির্বাহী সদস্য মাস্টার পার্থ ঘোষ ও সাংগঠনিক সম্পাদক আদিত্য সৈকতের যৌথ সঞ্চলনায় অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব।




    উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন এড তরুণ কিশোর দেব। মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন শ্রীযুত কেশব দেব। প্রধান বক্তা বাগীশিক কেন্দ্রিয় সংসদের সাধারণ সম্পাদক এড. শুভাশীষ শর্মা।

    মহান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. সালামতউল্লাহ চৌধুরী শাহিন, বিবিরহাট পৌর মেয়র মোঃ ইসমাইল হোসেন, এড উত্তম কুমার মহাজন।

    স্বাগত বক্তব্য রাখেন সহ-সভাপতি মানস চক্রবর্তী,বীর মুক্তিযোদ্ধা বাবুল দেব,বাগীশিক উত্তর জেলা সভাপতি শুভাশীষ চৌধুরী,সম্পাদক মাষ্টার শিবু দাম,ড.শ্রীবাস চন্দ্র ভট্রাচার্য,বিশ্বজিৎ রাহা,মিহির চক্রবর্তী, লায়ন এড. জুয়েল চক্রবর্তী,প্রিয়াশীষ চক্রবর্তী,বাসু চৌধুরী,রাসকিন চৌধুরী,মাষ্টার বিষু ভৌমিক,মিন্টু চৌধুরী,এড. মিহির দেব,অধ্যাপক দয়াল রায়,শ্রী সিদ্ধরসিক দাস ব্রহ্মচারী,শ্রীমৎ উজ্জ্বলানন্দ মহারাজ,বাবু চিত্তরঞ্জন দেব, বিকাশ নন্দী, মাস্টার হারাধন দেব,ডা.বিশ্বনাথ দে,প্রকৌশলী কাজল শীল,ডা. স্বপন দত্ত, হিল্লোল দাস, বাবু চিত্ত রঞ্জন দেব,প্যানেল মেয়র গোলাপ মাওলা,ফটিকছড়ি কলেজ ছাত্রলীগ সভাপতি জামাল উদ্দিন,লিংকন চক্রবর্তী, রনজিত শীল,মাস্টার দিলীপ নমঃ,প্রিয় রঞ্জন ভট্টাচার্য, ডা.পরিতোষ ভট্টাচার্য, ডা.মিল্টন দে,হিমেল রায়,অর্জুন নাথ, সুজিত চক্রবর্তী,সমির কান্তি দে, ভবিরঞ্জন নাথ, প্রদীপ রায়, রবিন পাল, সৌরভ পাল আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাগীশিক ফটিকছড়ি সংসদের সহ সভাপতি লিটন মহাজন ,যুগ্ম সম্পাদক রুবেল বিশ্বাস,উজ্জ্বল নাথ,ছোটন নাথ,বাবু অপু কুমার দে,রিপন শীল,জয়ন্ত দাশ ঝকি,বিজয় মুজমদার,বাবু সাধন চৌধুরী,ডা.মানিক নাথ,জুয়েল দেব,রাসেল দে,ইমন দেব বিদ্যুৎ,উজ্জ্বল শীল, বাসব দেব, মহিলা সম্পাদিকা অর্চনা আচার্য ও ইউনিয়ন ও পৌরসভা সংসদের মাষ্টার দেবাশীষ দেব, উজ্জল দে, অমিত ভৌমিক সৈকত, ব্যাংকার নান্টু, অনুপ ধর, বিকাশ দেব, রাজিব নাথ,যীশু দত্ত, সনজিত দে, প্রিয়ম চৌধুরী রাহুল,খোকন ওরাং, নিউটন দে, অন্তর দে,শুভ দাশ আবির, রুবেল ধর, অন্তু গুহ, টিটু মহাজন, রনজিত চক্রবর্তী, পলাশ চৌধুরী, সাধন নাথ, রানা ধর সহ গীতা প্রশিক্ষক,অভিভাবক ও পৌরসভা-ইউনিয়ন কমিটির সকল স্তরের নেতৃবৃন্দ।




    সভায় বক্তারা বাগীশিক ফটিকছড়ি ছড়ি সংসদের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।তাঁরা বলেন, বাশীশিকের নিরলস কার্যক্রমের ফলে প্রতিটি সনাতনী গৃহে আজ গীতা ও নৈতিক শিক্ষার প্রসার বৃদ্ধি পেয়েছে।সরকারী পৃষ্ঠপোষকতা পেলে এই কার্যক্রম আরো বেগবান হবে।বক্তারা আরো বলেন কৃতি শিক্ষার্থীদের জন্য এই পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের ফলে গীতা শিক্ষার্থীদের মধ্যে একটি সুস্থ প্রতিযোগীতার ক্ষেত্র তৈরী করে বাগীশিক ফটিকছড়ি সংসদ অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।উপস্থিত সকল অতিথি বৃন্দ প্রত্যয় ব্যক্ত করে বলেন,বাগীশিকের এই মহতী কার্যক্রমে সর্বাত্মক পাশে থেকে গীতা ও নৈতিক শিক্ষার প্রচার ও প্রসারের জন্য কাজ করে যাবেন।

    সমাপনী বক্তব্যে সভাপতি উপস্থিত সকলের প্রতি কৃতঞ্জতা ও ধন্যবান জ্ঞাপন করেন।




    আরও খবর 27

    Sponsered content