• উত্তর চট্টগ্রাম

    ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুক্তাকে ফুলেল শুভেচ্ছা জানালো সার্বজনীন শ্রী দুর্গা ও নবগ্রহ মন্দির পরিচালনা কমিটি

      প্রতিনিধি ৯ ডিসেম্বর ২০২৩ , ১২:১২:৪৮ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: জেবুন নাহার মুক্তা ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করায় ফুল দিয়ে শুভেচ্ছা জানান সার্বজনীন শ্রী দুর্গা ও নবগ্রহ মন্দির পরিচালনা কমিটি। গত (৫ ডিসেম্বর) মঙ্গলবার উপজেলা পরিষদ কার্যালয়ে উক্ত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন মন্দির কমিটির সাধারন সম্পাদক ও আশ্রম উপদেষ্টা তরুন কুমার আচার্য্য কৃষ্ণ, পন্ডিত নিরোদ লীলা গীতা বিদ্যাপীঠের উপদেষ্টা ও অধ্যক্ষ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক অর্চ্চনা রানী আচার্য্য, আশ্রমের ধর্ম সম্পাদক, পুজা উদযাপন পরিষদের ও পন্ডিত নিরোদ লীলা গীতা বিদ্যাপীঠ পরিচালনা কমিটির সাধারন সম্পাদক রতন কুমার আচার্য্য, মানিক বড়ুয়া, সোনারাম আচার্য্য, লালু চক্রবর্তী প্রমূখ।




    আধুনিক বিশ্বে নৈতিক বৈশ্বিকমানের মানুষ গঠনে মানুষকে ভালবাসতে হবে -ড. নিজাম উদ্দিন জামি

    নুরুল আবছার নূরী: গত ৭ ডিসেম্বর বৃহস্পতিবার মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ ৩ নং ওয়ার্ড কিপাাইত নগর শাখার উদ্যোগে আসন্ন মহান ১০ পৌষ বিশ্বঅলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী’র পবিত্র খোশরোজ শরীফ উপলক্ষে আধুনিক বিশ্বে নৈতিক বৈশ্বিকমানের মানুষ গঠনে মাইজভাণ্ডারী দর্শনের উপর “রাহবার” নামক বিশেষ অনুষ্ঠান ও আলোচনা সভা গাউসিয়া হক মঞ্জিলের স্টেট অফিসার মাসুদুল করিম মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।




    এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মদ আলাউদ্দিন, সভাপতি, কিপাইত নগর অন্বেষা সংঘ, প্রধান অতিথি ড. নিজাম উদ্দিন জামি, লেখক ও গবেষক, সহকারী অধ্যাপক, বাংলা বিভাগ, শান্ত-মরিয়ম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি ঢাকা, প্রধান আলোচক লায়ন ডা. বরুন কুমার আচার্য্য বলাই, বিশিষ্ট মরমী গবেষক, প্রাবন্ধিক ও সাংবাদিক, বিশেষ অতিথি মাষ্টার মোহাম্মদ নাছির উদ্দিন, সমন্বকারী, মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ ঘ জোন।




    উক্ত মহতী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুক্তিযোদ্ধা, শিক্ষক, বুদ্ধিজীবী, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ। বক্তারা বিশ্বঅলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর জীবন ও কর্মের উপর আলোচনা করেন। বলেন অলি প্রেমই খোদা প্রেম, যে মজেছে সসে পেয়েছে দুনিয়া ও আখেরাত। বর্তমান আধুনিক বিশ্বে নৈতিক শিক্ষার পাশাপাশি ধর্মীয় শিক্ষারও গুরুত্ব অপরিসীম। ধর্মীয় জ্ঞান অর্জনে মানুষ স্রষ্টার প্রতি বিশ্বাসী হয় এবং আচরণে বিনয়ী হয়। সবশেষে বিশেষ মোনাজাতের মাধ্যম অনুষ্ঠানে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা হয়।

    আরও খবর 27

    Sponsered content