• বিনোদন

    কেমন প্রেমিক চান সুস্মিতা?

      প্রতিনিধি ২৩ নভেম্বর ২০২৩ , ১১:৫৯:০৩ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক : টলিউডে এই সময়ের অভিনেত্রী সুস্মিতা চ্যাটার্জি। অল্প সময়ে সহশিল্পী হিসেবে কাজ করেছেন প্রসেনজিৎ চ্যাটার্জি, দেব এবং জিতের মতো সুপারস্টারের সঙ্গে।এ কারণে তাকে নিয়ে টালিগঞ্জে চর্চাও হচ্ছে বেশ।




    ক্যারিয়ারে পরপর দুটি সিনেমায় জিতের সঙ্গে কাজ করলেন সুস্মিতা। যার মধ্যে দ্বিতীয় সিনেমা ‘মানুষ’ মুক্তি পাবে শুক্রবার (২৪ নভেম্বর)।

    পরপর বড় তারকাদের সঙ্গে কাজ প্রসঙ্গে জানতে চাইলে আনন্দবাজারকে সুস্মিতা বলেন, নিজেকে ভাগ্যবান মনে হয়। কিন্তু এটাও জানি যে, এর পেছনে আমার কতটা লড়াই রয়েছে। পাশাপাশি পরিশ্রম এবং ভাগ্যেরও প্রয়োজন। তিন বছর পর আজ নিজের ব্যক্তিত্বের মধ্যেও একটা বিশাল পরিবর্তন দেখতে পাচ্ছি। শুধু মনে হয়, এই সুযোগগুলোকে যেন ধরে রাখতে পারি।




    তারকা হিসেবে সুস্মিতার প্রেম নিয়ে গুঞ্জন রয়েছে। তবে অভিনেত্রী বলেন, এই মুহূর্তে আমি সম্পর্কে নেই। সেই পাট চুকিয়ে দিয়েছি। এখন ক্যারিয়ারে মন দিতে চাই। কোনও সম্পর্কে জড়াতে চাই না। আগে সম্পর্কে ছিলাম। কিন্তু এখন কাজে মন দিতে চাই।




    যদিও আপাতত প্রেমের ইচ্ছে নেই, তবু সুস্মিতা জানালেন তিনি কেমন প্রেমিক চান। অভিনেত্রীর কথায়, একটা মানুষের কাছে আমি খুব সাধারণ কিছু জিনিস চাই। একটু আমাকে বুঝবে, যত্ন নেবে আর ভালোবাসবে। কিন্তু ভালো মানুষ পাওয়াই মুশকিল। কারণ, অতীতেও সম্পর্কে আমাকে ঠকানো হয়েছে।

    প্রসঙ্গত, ‘মানুষ’ সিনেমা নির্মাণ করেছেন ঢাকার নির্মাতা সঞ্জয় সমদ্দার। জিৎ-সুস্মিতা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন ঢাকার বিদ্যা সিনহা মিম, কলকাতার জীতু কমল প্রমুখ।

    আরও খবর 20

    Sponsered content