• বিনোদন

    শাহরুখের সুরক্ষায় ৬ সশস্ত্র পুলিশ কমান্ডো

      প্রতিনিধি ১০ অক্টোবর ২০২৩ , ১০:৪৭:৩১ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক :চলতি বছর একের পর এক রেকর্ড গড়ছেন শাহরুখ খান। ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর মতো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন তিনি।

    নতুন খবর, ‘কিং খান’র নিরাপত্তাঝুঁকি তৈরি হয়েছে। ফলে ভারত সরকারের পক্ষ থেকে তার জন্য ওয়াই প্লাস নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।




    জানা গেছে, এতদিন শাহরুখের নিরাপত্তায় সবসময় দুজন পুলিশ কনস্টেবল থাকতেন। এখন তার নিরাপত্তার জন্য ৬ জন সশস্ত্র পুলিশ কমান্ডো থাকবেন।

    শাহরুখের যাতায়াতের জন্য থাকবে বিশেষ গাড়ি। শাহরুখ খানের বাসভবন ‘মান্নাত’-এর সামনে নিরাপত্তার জন্য ২৪ ঘণ্টা ৪ পুলিশ সদস্য মোতায়েন করা হবে। তাদের সঙ্গে একে-৪৭ রাইফেল, গ্লক পিস্তল এবং এম-পি ৫ মেশিনগান থাকবে।




    এ ছাড়া শাহরুখ নিজেই নিজের জন্য নিরাপত্তাব্যবস্থা আরও মজবুত করতে পারেন। কিন্তু বিশেষ অস্ত্রশস্ত্রের অনুমতি তিনি পাবেন না। তবে এই সুরক্ষা ব্যবস্থার সব খরচ বহন করবেন শাহরুখ নিজে।

    প্রসঙ্গত, ২০২২ সালের নভেম্বরে পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার হত্যার মূল অভিযুক্ত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এই গ্যাংস্টার বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার হুমকি দিয়েছিলেন। এরপর থেকে ভাইজানের সুরক্ষা ব্যবস্থা এক্স থেকে ওয়াই প্লাস করা হয়েছে।




    আরও খবর 20

    Sponsered content