• বিনোদন

    বিয়ের পর আর ক্যামেরার সামনে দাঁড়াবেন না পূজা চেরী!

      প্রতিনিধি ৭ জুলাই ২০২৩ , ১১:০৪:৫০ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক : বিয়ের পর আর ক্যামেরার সামনে দাঁড়াবেন না পূজা চেরী। সম্প্রতি একটি স্যাটেলাইট টেলিভিশনের সাক্ষাৎকারে এমনটাই জানালেন ঢাকাই সিনেমার এই নায়িকা।

    ওই সাক্ষাৎকারে প্রেমের গুঞ্জন, বিয়ে ও অভিনয় ক্যারিয়ার নিয়ে নানা কথা বলেন এই চিত্রনায়িকা। পূজার ভাষ্য, প্রেমের গুঞ্জনের কথা বললে তো কাজ না করে বাসায় বসে থালাবাসন মাজা উচিৎ। কিন্তু কাজ তো করতে হবে। আমি তো সবার সঙ্গে কাজ করেছি। কলকাতার আদ্রিতের সঙ্গে যেমন কাজ করেছি, তেমনি দেশের শাকিব খান, সিয়াম, রোশানের সঙ্গেও কাজ করেছি। আর এখন আদর আজাদের সঙ্গেও কাজ করছি।




    পূজা এখন পর্যন্ত যে নায়দের সঙ্গে জুটি বেঁধেছেন তাদের প্রায় সবাইকে নিয়ে প্রেমের গুঞ্জন উঠেছে। তবে তার প্রেমের গুঞ্জন সবচেয়ে বেশি জোড়ালো ছিল শাকিব খানকে নিয়ে।

    এ প্রসঙ্গে পূজা বলেন, যখনই যার সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গে প্রেমের গুঞ্জন হয়েছে। আর সবার সঙ্গেই যদি প্রেমের গুঞ্জন হয়, তাহলে তো ভালো। তার মানে আমরা পর্দায় ভালো কাজ করছি।




    বিয়ের প্রসঙ্গে পূজা চেরী বলেন, আমি সব সময় বলি, এখনো বলছি, আমি মিডিয়ার কোনো মানুষকে বিয়ে করব না। আর যখন বিয়ে করব, তার পর থেকে আমাকে ক্যামেরার সামনেও দেখা যাবে না। এটা সব সময় বলি। তাই বলে এমন নয় যে আমি এখনই বিয়ে করে ফেলছি।




    যতদিনই অভিনয় করবেন, নিজের সর্বোচ্চ দিতে চান পূজা। তিনি বলেন, আমি ভালো ভালো কাজ করতে চাই। ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিয়ে তবেই চলচ্চিত্রকে বিদায় জানাব। আমি অবশ্যই মিডিয়ার বাইরের কাউকে বিয়ে করব, যার সঙ্গে আমাদের বিনোদন জগতের কোনো যোগাযোগ থাকবে না।




    আরও খবর 20

    Sponsered content