• বিনোদন

    শুভশ্রী যে বার্তা দিলেন সমালোচকদের

      প্রতিনিধি ২৪ জুলাই ২০২৩ , ১১:০৬:২৩ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: দ্বিতীয়বার ‘গুড নিউজ’ দেওয়ার অপেক্ষায় টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এজন্য সৃজিত মুখোপাধ্যায়ের ছবিও হাতছাড়া হয়েছে তার। বিশেষ এই মুহূর্ত উপভোগ করতে আপাতত স্বামী, সন্তান নিয়ে ছুটির মেজাজে ইন্দোনেশিয়ার বালিতে আছেন অভিনেত্রী।




    তারকাদের ক্ষেত্রে পান থেকে চুন খসলেই ধেয়ে আসে সমালোচনা। শুভশ্রীর ক্ষেত্রেও ব্যাপারটা একইরকম। গর্ভাবস্থাতেও যেভাবে বোল্ড অবতারে ধরা দিচ্ছেন, তা রীতিমতো ‘মেটারনিটি ফ্যাশন গোল’! বোল্ড অবতারে ধরা দিয়ে একাধিকবার নেটিজেনদের ট্রোলের শিকার হতে হয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। কিন্তু তিনি সেসবে কান দেননি কোনোদিনই। এবার নিন্দুকদের উদ্দেশে কড়া বার্তা দিলেন অভিনেত্রী।




    ইনস্টা স্টোরিতে শাহরুখ খানের এক পডকাস্টের ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘নিন্দুকদের প্রতি আমার বার্তা।’ এবার প্রশ্ন কী ছিল সেই ভিডিওতে? কিং খানকে সেখানে বলতে শোনা গিয়েছে, ‘আমাকে অনেকদিন ট্রোল না করা হলে আমি চিন্তায় পড়ে যাই যে আমার জনপ্রিয়তা কমে গেল নাকি ভেবে! পরে ভাবি ও আচ্ছা পরীক্ষা চলছে তাহলে। তবে নিন্দুকদের কাছে আমার অনুরোধ, টুইটারে গালিগালাজ দেওয়ার হলে বানানটা অন্তত ঠিক লিখুন।’ শাহরুখের বার্তা শেয়ার করেই সমালোচকদের একহাত নিলেন ‘হবু মা’ শুভশ্রী গঙ্গোপাধ্যায়।




    সম্প্রতি দ্বিতীয়বার মা হওয়ার সুখবর দিয়েছেন অভিনেত্রী। তারপর থেকেই শুভশ্রীর ফেসবুক, ইনস্টাগ্রামে অনুরাগীদের শুভেচ্ছার বন্যা। তবে শুধু শুভেচ্ছা নয়, হবু মা কী করছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন, সব দিকেই নজর রয়েছে সবার। এবার স্বামী-সন্তান নিয়ে ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে গেলেন শুভশ্রী। চলতি সপ্তাহেই ফিরবেন বলে জানা গেছে।