• মহানগর

    দেশে অস্থিতিশীলতা সৃষ্টি করতে ষড়যন্ত্র শুরু হয়েছে: আ জ ম নাছির

      প্রতিনিধি ২২ জুলাই ২০২৩ , ১০:৩৬:১৪ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, কোন মহল ঘোলাজলে মাছ স্বীকারের উদ্দেশ্যে নির্জলা মিথ্যাচারের মাধ্যমে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে ষড়যন্ত্র শুরু করেছে। তাদের ইশারায় ক্ষমতাপ্রবল কয়েকটি দেশ বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে নাক গলাচ্ছে এবং তাদের দেশে মানবাধিকার থাকুক বা নাই থাকুক সেদিকে নজর না দিয়ে বাংলাদেশের দিকে কু-দৃষ্টি ফেলেছে।

    শনিবার (২২ জুলাই) নগরের ২৪ ও ৪৪ নম্বর ওয়ার্ডে চট্টগ্রাম-১০ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চুর গণসংযোগে তিনি এসব কথা বলেন।




    বাংলাদেশের সংবিধান অনুযায়ী সরকার পরিবর্তন হবে জানিয়ে আ জ ম নাছির উদ্দীন বলেন, ক্ষমতা বদলের যে বিধান ও নিয়মনীতি রয়েছে সেভাবেই বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।

    এক্ষেত্রে কোন ব্যত্যয় ঘটার আশঙ্কা নেই। চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় শুধু নিশ্চিত করাটাই বড় নয়, ভোট কেন্দ্রে যাতে স্বতঃর্ফূত উপস্থিতিরও প্রমাণ জানান দিতে হবে।

    এসময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, কোন অপশক্তি মানুষের কল্যাণ সাধন করতে পারে না। দেশ ও জনগণের সম্পদ লুন্ঠন করাই ছিল তাদের উদ্দেশ্য। তারা একটি হাওয়া ভবন বানিয়ে তাকে খাওয়া ভবনে পরিণত করেছিল। ওই খাওয়া ভবনের মালিক এখন আদালতের রায়ে দণ্ডপ্রাপ্ত আসামি হয়েও রাজার হালে বসবাস করছেন এবং সেখান থেকে ষড়যন্ত্রের নানান নীল নকশার ছক তৈরি করছে। আমি এই শক্তিটির বিরুদ্ধে লড়াইয়ের মানসিকতা নিয়েই আপনাদের কাছে ভোট চাইতে এসেছি।




    চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আলহাজ্ব হোসেন চৌধুরী বাচ্চু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, কার্যনির্বাহী সদস্য ড. নিছার উদ্দীন আহমেদ মঞ্জু, হালিশহর থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম কায়সার, ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মো. জাকারিয়া ও ৪৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল ইব্রাহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

    আরও খবর 25

    Sponsered content