• দক্ষিণ চট্টগ্রাম

    একজন শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ অনেকটা নিরাপদে : আমিনুল ইসলাম

      প্রতিনিধি ২৮ মার্চ ২০২৩ , ৭:৪০:৪৭ প্রিন্ট সংস্করণ

    বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মাদ আমিনুল ইসলাম আমিন বলেছেন, আওয়ামী লীগ জনমুখী রাজনৈনিক দল। দেশের যে কোন দুর্যোগ ও সংকটে আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে দাঁড়িয়েছে। বর্তমানে বাংলাদেশে ৫০ লক্ষ পরিবার ওএমএসের মাধ্যমে খাদ্য সহায়তা, ১০ লক্ষ পরিবার ভিজিটি সুবিধা, এক লক্ষ পরিবার ন্যায্যমুল্যে নিত্যপণ্য ক্রয় সুবিধা পাচ্ছেন। এছাড়াও বঙ্গবন্ধু কন্যার নির্দেশনায় সারা দেশে আওয়ামী লীগের ইফতার পার্টির আয়োজনের অর্থ দিয়ে গরীব ও অসহায় মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।




    তিনি আরও বলেন, বিশ্বে অর্থনৈতিক মন্দার প্রভাবে যেখানে ইউরোপ, আমেরিকা ও সুইজারল্যান্ডের মতো দেশে অনেক ব্যাংক বন্ধ হয়ে গেছে, শ্রীলঙ্কা আগেই দেউলিয়া হয়ে গেছে সেখানে বাংলাদেশের পরিস্থিতি অনেক ভালো আছে। বাংলাদেশে একজন শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ অনেকটা নিরাপদে রয়েছে।

    মঙ্গলবার (২৮ মার্চ) বিকেল ৩টায় সাতকানিয়া-লোহাগাড়ায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



    লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে এবং সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহানের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, নলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহমদ মিয়া ও সাতকানিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাষ্টার ফোরক আহমদ প্রমুখ।

    এসময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, মুজিবুর রহমান মুজিব, মাষ্টার মো : মিয়া ফারুক, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, নাজিম উদ্দিন, আবচার আহমদ, নুরুল হক কন্ট্রাক্টর, সাতকানিয়া কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ ঢালু, সাধারণ সম্পাদক নুর হোসাইন, লোহাগাড়া কৃষকলীগের সভাপতি আলী আহমদ ও ছাত্রলীগের সাবেক আহবায়ক এস.এম আজিজ প্রমুখ।




    এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলামের ব্যক্তিগত তহবিল থেকে সাতকানিয়া- লোহাগাড়ার ৬ হাজার অসহায় ও দু:স্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।



    আরও খবর 28

    Sponsered content