• দক্ষিণ চট্টগ্রাম

    লোহাগাড়া প্রেস ক্লাবের ঈদ উপহার বিতরণ ও ইফতার আয়োজন

      প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২৩ , ১১:৫০:৩৩ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: লোহাগাড়া প্রেস ক্লাবের ঈদ উপহার ও ইফতার আয়োজন ১১ এপ্রিল মঙ্গলবার ইনসাফ রেস্তোরাঁর ভিআইপি হল রুমে অনুষ্ঠিত হয়েছে। লোহাগাড়া উপজেলার সংবাদপত্র হকার ও সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।




    লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বদেশ পত্রিকার সহকারী সম্পাদক দেবদুলাল ভৌমিক।

    প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লোহাগাড়া থানার ওসি (তদন্ত) মো. সাইফুল ইসলাম, বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. ফয়েজ উল্লাহ চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম, পল্লী বিদ্যুৎ সমিতির লোহাগাড়ার ডিজিএম মোহাম্মদ শাহজাহান ও লোহাগাড়া উপজেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা মুসলেহ উদ্দিন প্রমুখ।




    উপস্থিত ছিলেন লোহাগাড়া প্রেস ক্লাবের সহ-সভাপতি মাষ্টার সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এইচ এম জসিম উদ্দিন, কোষাধ্যক্ষ শ্রী খোকন সুশীল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহেদুল ইসলাম, দপ্তর সম্পাদক রায়হান সিকদার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. মিনহাজ উদ্দিন, কার্যনির্বাহী সদস্য অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ, মনির আহমদ আজাদ, ডা : কামাল উদ্দিন, আতাউর রহমান মাসুদ, আরিফুল ইসলাম রিফাত, চট্টবাণীর বিশেষ প্রতিনিধি আরিফুল ইসলাম ও দৈনিক আজকের বসুন্ধরা’র প্রতিনিধি তাহমিদ কাউছার প্রমুখ।




    প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বদেশ পত্রিকার সহকারী সম্পাদক দেবদুলাল ভৌমিক বলেন, রমজান মাস মুসলমানদের ইবাদতের মাস, পবিত্র ইফতারের মাধ্যমে মুসলিম ভাইদের সৌহার্দ বজায় রাখে। সংবাদপত্র হচ্ছে রাষ্টের চতুর্থ স্তম্ভ। সংবাদপত্রকে জাতির দর্পণ বলা হয়। আর সাংবাদিকদের বলা হয় জাতির বিবেক। কাজেই রাষ্টের চতুর্থ স্তম্ভ এবং জাতির বিবেক এ দুইটি বিষয় মাথায় রেখেই আপনাদের কলম চালাতে হবে। বাংলাদেশকে এগিয়ে নিতে আপনাদের কাজ করতে হবে। যে কোন অসংগতিতে সরকারের সমালোচনা করতে পারেন, কিন্তু কোনভাবেই রাষ্ট্রের ক্ষতি করা যাবে না। রাষ্ট্রের যে কোন দুর্যোগ-সংকটে সাংবাদিকদের এক হয়ে কাজ করতে হবে। দেশে স্বাধীনতা বিরোধীদের চলমান নানা চক্রান্তকে যে কোনভাবে প্রতিহত করতে হবে এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এছাড়াও বক্তব্যে লোহাগাড়া প্রেস ক্লাবের এমন আয়োজনে ভুয়সী প্রশংসা করেন এবং ক্লাবের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।




    অনুষ্টানে আলোচনা শেষে প্রধান অতিথি দেবদুলাল ভৌমিক লোহাগাড়ার ৫০ জন সাংবাদিক ও সংবাদপত্র হকারদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করেন।

    অনুষ্টানে স্বাগত বক্তব্য ও মোনাজাত পরিচালনা করেন লোহাগাড়া প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য মাওলানা আব্দুল জব্বার ফিরোজ।




    আরও খবর 28

    Sponsered content