• দক্ষিণ চট্টগ্রাম

    চন্দনাইশ থানায় বিদায়ী ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তার বরণ সংবর্ধনা অনুষ্ঠিত

      প্রতিনিধি ১ অক্টোবর ২০২৩ , ৯:২৪:০৩ প্রিন্ট সংস্করণ

    চন্দনাইশ প্রতিনিধি: চট্টগ্রামের চন্দনাইশ থানায় বিদায় ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তার বরণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

    রবিবার বিকালে থানা প্রাঙ্গনে থানার কর্মকর্তা কর্মচারীদের উদ্যোগে বিদায় ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

    থানায় প্রায় ১৯ মাস ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন দায়িত্ব পালনের পর বদলি জনিত কারণে বিদায় ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল ইসলামের যোগদানে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগম।




    প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল জাব্বার চৌধুরী। প্রধান অতিথি বলেন আল্লাহ তায়ালা ভালো মানুষকে এক জায়গায় সৃষ্টি করেন নাই। ছড়িয়ে ছিটিয়ে পৃথিবীর ভিন্ন ভিন্ন জায়গায় সৃষ্টি করেছেন যে কারণে অধিকার বঞ্চিত মানুষ আল্লাহর সৃষ্টিকৃত সŤ মানুষদের নিকট সেবার জন্য এসে বৃথা ফিরে যান না।

    বিদায়ি অতিথি ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন একজন ভাল মানুষ। তিনি সব সময় মানুষের সেবা করেছেন। তাই উপজেলার মানুষ আনোয়ার হোসেনকে চির দিন স্মরণে রাখবেন।




    এস.আই ইফতেখার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভা মেয়র মাহাবুবুল আলম খোকা। উপজেলা আ:লীগ সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমদ চৌধুরী জুনু, চট্টগ্রাম মহানগর পূজা কমিটির সহ-সভাপতি অরুপ রতন চক্রবর্তী, বরকল ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রহিম, ধোপাছড়ি ইউনিয়ন চেয়ারম্যান আবদুল আলিম, কাঞ্চনাবাদ ইউনিয়ন চেয়ারম্যান আবদু শুক্কুর, বৈলতলী ইউনিয়নের চেয়ারম্যান এস.এম সায়েম, জোয়ারা ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম রোকন, মাওলানা শাহ খলিলুল রহমান নিজামী।

    প্রেস ক্লাব সভাপতি আবিদুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক নুরুল আলম, সাইফুল ইসলাম, প্রমুখ।




    এছাড়া ও উপজেলা অফিসার্স ক্লাব, দোহাজারী পৌরসভা ও ছৈয়দ মোহাম্মদ পাড়া রহমানিয়া আহমদিয়া এ,এম সুন্নিয়া দাখিল মাদ্রাসায় পৃথক পৃথক বিদায় ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

    সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিন আরাফাত, মৎস্য কর্মকর্তা আহাসানুল কবির।




    আরও খবর 28

    Sponsered content