• উত্তর চট্টগ্রাম

    রাঙ্গুনিয়ার সুমনের দুইটি কিডনিই নষ্ট:বাঁচার আকুতি

      প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০২৩ , ৯:২৪:২৯ প্রিন্ট সংস্করণ

    রাঙ্গুনিয়া প্রতিনিধি: দুইটি কিডনি নষ্ট হয়েছে সাহাব উদ্দীন সুমন নামের ২৮ বছর বয়সের এক যুবকের। নিজ পরিবার বা আত্বীয়-স্বজনের সামর্থ নেই অর্থনৈতিক সহযোগিতায় তাকে চিকিৎসা দিয়ে সুস্থ করে আনার। এ পরিস্থিতিতে চিকিৎসাসেবা নিয়ে ও আল্লাহর রহমতে সুস্থ হয়ে বাঁচার আকুতি জানিয়ে সমাজের বিত্তবান, দানশীল ও মানবিক বোধসম্পন্ন ব্যক্তিদের কাছে আর্থিক সহায়তার চেয়েছিলেন বিভিন্ন সংবাদের মাধ্যমে।

    আত্মমানবতা ও সামাজিক সংগঠন কর্ণফুলী ক্রীড়া পরিষদ ও প্রবাসী কর্ণফুলী ক্রীড়া পরিষদ সেই সংবাদ দেখে আর্থিক সহয়তা নিয়ে দুইটি কিডনি নষ্ট সাহাব উদ্দীন সুমনের পাশে দাড়িঁয়েছে।



    শুক্রবার বিকালে পোমরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের লোহারপুল সাহাব উদ্দিন সুমনের পরিবারে কাছে কর্ণফুলী ক্রীড়া পরিষদ ও প্রবাসী কর্ণফুলী ক্রীড়া পরিষদের নেতৃবৃন্দরা এই আর্থিক সহয়তা হিসাবে নগদ টাকা হস্তান্তর করেন।

    এ সময় উপস্থিত ছিলেন কর্ণফুলী ক্রীড়া পরিষদের আহবায়ক মাওলানা আহমদ আলী নঈমী,কর্ণফুলী ক্রীড়া পরিষদের প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষক মোঃ আব্দুল করিম চৌধুরী, প্রবাসী মোঃ রফিকুল কদর।মাষ্টার আব্বাস আলী মুন্না, দেশ প্রতিনিধি সৈয়দ মুহাম্মদ ফিরোজ উদ্দীন, মাওলানা মুহাম্মদ মিরাজ উদ্দিন প্রমুখ।



    আরো যারা প্রবাস থেকে সহযোগীতা করেছেন মোঃ শাহাজান,মোঃ তারেক,মোঃ জামাল,মোঃ ইকবাল হোসেন,মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ আব্দুল আজিজ,মোঃ সোহেল রানা শামীম, মোঃ আব্দুল মালেক, লিটন দাস,মাওলানা সৈয়দ মুহাম্মদ বদিউল আলম,মোঃ কামাল উদ্দীন,মোঃ তহিদুল ইসলাম,মোঃ মানিক মির্জা,মোঃ রফিকুল কদর,মোঃ মাসুদ করিম সুমন,মোঃ আব্দুল রাজ্জাক,মোঃ ওসমানী গণি. ফটিকছড়ির মোঃ আলম,মোঃ মাবুদ, সৈয়দ মুহাম্মদ আজিম উদ্দিন।



    আরও খবর 27

    Sponsered content