• উত্তর চট্টগ্রাম

    সাংবাদিক পরিচয় দানকারী ইয়াবা ব্যবসায়ী সুব্রত’র বিরুদ্ধে মানব বন্ধন

      প্রতিনিধি ২৪ মার্চ ২০২৩ , ১১:২৫:০৫ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার দাতঁমারা ইউনিয়নের হোসেনের খিল গ্রামে কথিত সাংবাদিক পরিচয়(সুব্রত দে)দৈনিক আজকের সূর্যোদয় পত্রিকার প্রতিনিধি বলে দাবি করে আসছে। বুধবার এলাকাবাসী তার বিরুদ্ধে মানববন্ধন ও মিছিল করে।




    এলাকাবাসীর অভিযোগ সুব্রত চট্টগ্রামে একাদিক মামলার আসামী হয়ে দাতঁমার ইউনিয়নের হোসেনের খিল গ্রামে আস্তানা গড়ে তুলে ইয়াবা ব্যবসায়ীদের সাথে সিন্ডিকেট করে নিরহী গ্রামবাসীদেরকে নানান হয়রানি করে আসছে।




    এলাকার যুব সমাজ থেকে বৃদ্ধ যাহারা ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রতিবাদ করে আসছে তাদেরকে প্রশাসনের লোকদিয়ে নানা কৌশলে ইয়াবা ও মাদক দিয়ে পাসিয়ে দেয়।এলাকায় বসবাসকারীদের কাছ থেকে অনৈতিক সুবিধা আদায়ে ব্যর্থ হলে মাদক কারবারি দিয়ে এসব অপকর্ম করে আসছে সুব্রত।




    কিছুদিন পূর্বে মাদকসহ বি,জি,বি’র হাতে আটক হয়ে জেলহাযতে যেতে হয়েছে সুব্রতকে।আইনের ফাকফোকরে জেল বেরহয়ে আবারও এলাকার মানুষকে নানাভাবে হয়রানী ও হুমকি দিয়ে আসছে সুব্রত।

    মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা মোঃ মুসলেহ উদ্দিন,যুবলীগের নেতা মোঃ জামাল উদ্দিন,স্হানীয় মোঃ মাসুম বাবুলসহ অন্যান্য ব্যক্তিবর্গ।




    বক্তার বলেন দৈনিক আজকের সূর্যোদয় পত্রিকার ব্যাপারে ও কথিত সাংবাদিক ব্যাপারে ফটিকছড়ি সাংবাদিক নেতা জাহেদ কোরাইশী কাজে জানতে চাইলে তিনি বলেন দৈনিক আজকের সুর্যোদয় পত্রিকা আছে।সেই (সুব্রত) সাংবাদিক নয়।ব্যবসা করার চেষ্টা করছে।



    আরও খবর 27

    Sponsered content