• উত্তর চট্টগ্রাম

    এতিম শিশুরা পেল জেলা প্রশাসকের ঈদ উপহার

      প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২৩ , ১০:১৬:৫৫ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: হাটহাজারীতে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে আশ্রিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

    বুধবার (১৯ এপ্রিল) উপজেলার ফরহাদাবাদে এই সরকারি শিশু পরিবার ও সেইফ হোমের শিশুদের মধ্যে ঈদ উপহার তুলে দেন জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।




    হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল আলমের সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রের জেলা স্টিয়ারিং কমিটির সভাপতি আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান। স্বাগত বক্তব্য দেন কেন্দ্রের উপপ্রকল্প পরিচালক মোহাম্মদ ওয়াহীদুল আলম।

    এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের স্টাফ অফিসার প্লাবন কুমার বিশ্বাস, কেন্দ্রের উপতত্ত্বাবধায়ক সুব্রত চন্দ্র বিশ্বাস, ফরহাদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলম।

    সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কেন্দ্রের বালক নিবাসী শিশু মো. ইমাম হোসেন। এছাড়াও ইসলামী সংগীত পরিবেশন করেন শিশু তামিম ও জান্নাত আক্তার।




    অনুষ্ঠানে জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রে শিক্ষা ও প্রশিক্ষণের উপর বিশেষ গুরুত্ব আরোপের কথা বলেন। এসময় পবিত্র মাহে রমজান মাসের গুরুত্ব এবং আসন্ন পবিত্র ঈদুল ফিতরের মাহাত্ম্য সম্পর্কেও আলোচনা করেন তিনি।

    এরপর কেন্দ্রের কোমলমতি শিশুদের মাঝে ঈদ উৎসবের উপহার হিসেবে নতুন পোশাক, প্রসাধনী সামগ্রী, মেহেদী ,আতর ও টুপি বিতরণ করেন জেলা প্রশাসক।

    সবশেষে কোরআন তেলাওয়াত ও গজল প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।




    আরও খবর 27

    Sponsered content